Inqilab Logo

শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ১৪ মাঘ ১৪২৮, ২৪ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

ঢাকা-টরেন্টো ফ্লাইট অচিরেই চালু হচ্ছে

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ ডিসেম্বর, ২০২১, ১২:০৮ এএম

বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী এমপির সাথে সাক্ষাৎ করেছেন বাংলাদেশে নিযুক্ত কানাডার হাইকমিশনার বেনোই প্রেফনটেইন। গতকাল সচিবালয়ে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ে প্রতিমন্ত্রীর দফতরে কক্ষে এই সাক্ষাৎ অনুষ্ঠিত হয়।

এ সময় বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন সচিব মো. মোকাম্মেল হোসেন, অতিরিক্ত সচিব জননেন্দ্র নাথ সরকার ও কানাডিয়ান হাইকমিশনের কমার্শিয়াল কাউন্সিলর অ্যাঞ্জেলিনা ডার্ক উপস্থিত ছিলেন।
সাক্ষাতকালে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী বলেন, ঢাকা-টরেন্টো সরাসরি ফ্লাইট পরিচালনার সকল প্রস্তুতি বাংলাদেশ সম্পন্ন করেছে। ঢাকা-টরেন্টো ফ্লাইট পরিচালনার ক্ষেত্রে ঢাকাস্থ কানাডিয়ান হাইকমিশনের সকল ধরনের সহযোগিতা একান্ত ভাবে কাম্য।

জবাবে বাংলাদেশে নিযুক্ত কানাডার হাইকমিশনার বলেন, ঢাকা টরেন্টো সরাসরি ফ্লাইট যোগাযোগ বাংলাদেশ ও ফ্রান্সের মধ্যে সকল ধরনের বাণিজ্য সম্পর্ক বৃদ্ধি করবে। আমরা আশা করি অচিরেই ঢাকা-টরেন্টো ফ্লাইট শুরু করা যাবে। এ ব্যাপারে ঢাকাস্থ কানাডিয়ান হাইকমিশন সকল ধরনের সহযোগিতা করতে প্রস্তুত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ