Inqilab Logo

মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২, ২৫ শ্রাবণ ১৪২৯, ১০ মুহাররম ১৪৪৪ হিজরী

জয় দিয়ে শুরু হলো রাগনিকের ম্যানইউ অধ্যায়

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৫ ডিসেম্বর, ২০২১, ১০:০৭ পিএম
ইংলিশ প্রিমিয়ার লিগে আজ ক্রিস্টাল প্যালেসের বিপক্ষে ১-০ গোলের ব্যবধানে জয় পেয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। আজ তারা খেলতে নামে নতুন কোচ রাফ রাগনিকের অধীনে। এই জয়ে জার্মান এই কোচের ম্যানইউ অধ্যায়টা শুরু হলো জয়ের মাধ্যমে। ম্যাচের ৭৭ মিনিটের সময় ব্রাজিলিয়ান তারকা ফ্রেড দলের জয়সূচক এ গোলটি করেন। গ্রিনউডের থেকে পাওয়া বলে ডি-বক্সের বাইরে থেকে বাঁকানো শটে গোল করেন তিনি। বেশিরভাগ সময় ম্যাচটিতে বল নিজেদের দখলে রাখতে সমর্থ হয় ম্যানইউ। তারা পুরো ম্যাচের ৬২ ভাগ সময় বল নিজেদের দখলে রাখে। ম্যাচের প্রথমার্ধে রোনালদো ও ব্রুনো ফার্নান্দেসের দুটি শট ঠেকিয়ে দেন ক্রিস্টাল প্যালেসের গোররক্ষক।  এরপর দ্বিতীয়ার্ধে তেলাস গোলবারে বল লাগান ফ্রি কিক থেকে।
 
এই জয়ে আর্সেনালকে টপকে পয়েন্ট টেবিলের ষষ্ঠস্থানে উঠে এসেছে রোনালদোর দল। ১৫ ম্যাচ শেষে তাদের পয়েন্ট ২৪। 
 
লিগে গত মৌসুমে ক্রিস্টাল প্যালেসের বিপক্ষে একটি ম্যাচ ড্র করে ও অপর ম্যাচটিতে হারে ম্যানইউ। ১৯৭০ সালের পর ক্রিস্টালের বিপক্ষে টানা তিনটি ম্যাচে কখনো জয় ছাড়া থাকেনি রেড ডেভিলরা। ১৯২৫-১৯৭০ সাল পর্যন্ত ক্রিস্টালের বিপক্ষে টানা চারটি ম্যাচে জয়ের স্বাদ পায়নি তারা। আজকের ম্যাচটির মাধ্যমে আবার এমন শঙ্কায় পরেছিল রেড ডেভিলরা। তবে ফ্রেডের গোলে বেঁচে গেল তারা।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ