Inqilab Logo

বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ১২ মাঘ ১৪২৮, ২২ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

শ্রীবরদীতে প্রতিবন্ধী তরুণী ধর্ষণ মামলার প্রধান আসামি ঢাকা থেকে গ্রেফতার

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ ডিসেম্বর, ২০২১, ১০:৫৮ পিএম

শেরপুরের শ্রীবরদীতে এক বুদ্ধি প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণের ঘটনায় দায়ের করা মামলার প্রধান আসামি ও ধর্ষক মো. ওবাইদুল্লাহ হোসেন ওরফে ওবাইদুলকে (৩০) গ্রেফতার করা হয়েছে। ৫ ডিসেম্বর রবিবার বিকালে ৩.৩০ মিনিটে রাজধানী ঢাকার উত্তর আদাবর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে র‌্যাব-১৪ (জামালপুর-শেরপুর) এর সদস্যরা। গ্রেফতার ওবাইদুল শ্রীবরদী উপজেলার তাতীহাটি ইউনিয়নের পোড়াগড় এলাকার মো. আব্দুল্লাহর ছেলে।

জানা যায়, গত ২০ নভেম্বর শনিবার দুপুরে বুদ্ধি প্রতিবন্ধী ওই তরুণী মেয়েকে বাড়িতে রেখে আত্মীয়ের বাড়িতে যান তার মা। ওই সুযোগে প্রতিবেশী ওবাইদুল ওই প্রতিবন্ধী তরুণীকে জোরপূর্বক গোসলখানায় নিয়ে ধর্ষণ করে। ওই ঘটনায় ২২ নভেম্বর ওই তরুণীর ভাই বাদী হয়ে ওবায়দুলসহ ৩ জনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে শ্রীবরদী থানায় একটি মামলা দায়ের করেন। ঘটনার পর থেকেই ধর্ষকসহ বাকি আসামিরা পলাতক ছিল।

এরপর ওই মামলার আসামিকে গ্রেফতারের জন্য তদন্ত শুরু করে র‌্যাব-১৪, সিপিসি-১ (জামালপুর-শেরপুর) ক্যাম্প। এরই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে শনিবার সকালে র‌্যাব-১৪, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামানের নেতৃত্বে র‌্যাবের একটি আভিযানিক দল রাজধানী ঢাকার উত্তর আদাবর আলিফ হাউজিং এলাকায় অভিযান পরিচালনা করে ওবাইদুলকে গ্রেফতার করে। একইদিন ধৃত আসামি ওবাইদুল ও তার ব্যক্তিগত ১টি মোবাইল ফোন এবং নগদ ৩৫০ টাকাসহ শ্রীরবদী থানায় হস্তান্তর করা হয়।

এ ব্যাপারে র‌্যাব-১৪, সিপিসি-১ (জামালপুর-শেরপুর) ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান জানান, এ ধরনের অপরাধের বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শেরপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ