Inqilab Logo

মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৪ মাঘ ১৪২৮, ১৪ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

খুলনায় জেলি পুশকৃত ১০০০ কেজি চিংড়ি জব্দ

দুই জনকে লাখ টাকা জরিমানা

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৫ ডিসেম্বর, ২০২১, ১১:৩৭ পিএম

অপদ্রব্য (জেলি) পুশ করে রফতানী যোগ্য চিংড়ির ওজন বাড়ানোর সময় র‍্যাব সদস্যরা হাতেনাতে দুজনকে গ্রেফতার করেছে। পরে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে তাদের ১ লক্ষ টাকা জরিমানা করা হয়। আজ রোববার বিকাল ৫ টা থেকে রাত ৮ টা পর্যন্ত জেলার রূপসা থানাধীন পূর্ব জাবুসা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে র‍্যাব।

র‍্যাব-৬ সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে রূপসার পূর্ব জাবুসায় মৃত লতিফ সরদারের ছেলে সাখাওয়াত হোসেনের বাড়িতে অভিযান চালিয়ে জেলি পুশ করার সময় ওই এলাকার নজরুল ইসলামের ছেলে তৌহিদুল ইসলাম (৩৫) ও মৃত উজির আলী শেখ এর ছেলে আল মামুনকে (৪০) হাতেনাতে ধরা হয়। এ সময় জেলি পুশকৃত ১ হাজার কেজি চিংড়ি জব্দ করে তা ধ্বংস করা হয়। ভ্রাম্যমান আদালতের মাধ্যমে উভয়কে ৫০ হাজার টাকা করে ১ লাখ টাকা জরিমানা করা হয়। অভিযানে খুলনা জেলা মৎস্য অধিদফতর, ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর কর্মকর্তা ও জেলা প্রশাসনের নির্বাহি ম্যাজিস্ট্রেট উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুলনা

৬ জানুয়ারি, ২০২২
৬ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ