Inqilab Logo

বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৬ মাঘ ১৪২৮, ১৬ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

শেরপুরে পুলিশ পরিচয়ে শিক্ষকের টাকা ও মোবাইল ছিনতাইকালে আটক-২

শেরপরে জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ ডিসেম্বর, ২০২১, ৯:৪৮ এএম

শেরপুর সদর উপজেলার ডুবারচর এলাকায় পুলিশ পরিচয়ে শিক্ষকের টাকা ও মোবাইল ছিনাতাইকালে দুই সন্ত্রাসীকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হচ্ছে শেরপুর জেলা শহরের মীরগঞ্জ মহল্লার আসাদ মিয়ার ছেলে আলিফ ও মোতালেব মিয়ার ছেলে আরাফাত।
পুলিশ সূত্রে জানাযায়, গতরাত সাড়ে এগারটার সময় শ্রীবরদী উপজেলার ঝগড়ারচর বাজারের ইউনিক কিন্ডারগার্টেন ও হাইস্কুলের প্রধান শিক্ষক রফিকুল ইসলাম স্কুল থেকে সদর উপজেলার সন্যাসীরচর গ্রামের বাড়ীতে যাওয়ার পথে ডুবারচর নামক স্থানে ওই দুই ছিনাতাইকারী পুলিশ পরিচয় দিয়ে মাদক উদ্ধারের নামে তাকে সার্স করে মোবাইল ও টাকা নিয়ে পালানোর চেষ্টা করে। এসময় শিক্ষক রফিকের ডাক চিৎকারে স্থানীয় লোকজন এবং টহল পুলিশ দল এসে ছিনতাইকারীদের আটক করে।
এ ব্যাপারে শেরপুর সদর থানার এসআই সফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আলিফ ও আরাফাতের নামে শেরপুর সদর থানায় রফিকুল ইসলাম বাদী হয়ে একটি মামলা দায়ের করেছে। তিনি আরো জানান, আলিফ ও আরাফাতের নামে বিভিন্ন স্থানে একাধিক মামলা রয়েছে। আলিফ একটি মামলায় একসপ্তাহ আগে জামিনে বেরিয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক

২০ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ