Inqilab Logo

বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৬ মাঘ ১৪২৮, ১৬ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

ভারতীয় ব্যবসায়ীকে বিয়ে করেছেন চিত্রনায়িকা তামান্না

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৬ ডিসেম্বর, ২০২১, ১০:১৩ এএম

ঢালিউডের একসময়ের জনপ্রিয় চিত্রনায়িকা তামান্না। অভিনয় ছেড়ে যিনি বহু বছর ধরে সুইডেনে বসবাস করছেন। ফলে এতদিন তাকে নিয়ে ছিল না কোনো আলোচনা। তবে জীবনের নতুন অধ্যায় শুরু করে আবারও তিনি আলোচনায়। এক ভারতীয় ব্যবসায়ীকে বিয়ে করেছেন তামান্না। সুইডেনে তারা শুভ কাজটি সম্পন্ন করেন। সুইডেনের স্টোকহোম থেকে বাংলাদেশের গণমাধ্যমকে অভিনেত্রী নিজেই এ খবর জানিয়েছেন।

তামান্না জানিয়েছেন, গত ২৬ নভেম্বর পারিবারিক আয়োজনে সুইডেনে বিয়ে করেছেন তারা। বর ভারতের গুজরাটি বংশোদ্ভূত সুইডিশ ব্যবসায়ী মোহাম্মদ দাহইয়া।

বিয়ে ও তাদের সম্পর্ক প্রসঙ্গে তামান্না জানান, দুই বছর ধরেই দাইয়ার সঙ্গে তার পরিচয়। তামান্নার মা মারা গেছেন কিছুদিন আগে। দাইয়ার সঙ্গে তামান্না মাকে পরিচয়ও করিয়ে দিয়েছিলেন। মা চলে গেলেও সেই মায়ের পছন্দ করা ছেলেকেই তামান্না বিয়ে করলেন।

তামান্না বলেন, ‘বিধাতার শুকরিয়া, আমি খুব সুন্দর মনের একজন মানুষকে আমার জীবনসঙ্গী হিসেবে পেয়েছি, যে কিনা আমাকে ভীষণ খেয়াল রাখে, ভালোবাসে। দাইয়া মানুষ হিসেবে সত্যি ভীষণ ভালো মনের। গেল দুই বছরে আমি তা বেশ উপলব্ধি করতে পেরেছি। আম্মা বেঁচে থাকলে হয়তো খুব খুশি হতেন।’

স্বামীকে নিয়ে আগামী বছর কানাডায় মধুচন্দ্রিমায় যাওয়ার ইচ্ছা আছে বলেও জানান তামান্না। কানাডার ঘোরাঘুরি শেষে বাংলাদেশে আসার ইচ্ছা রয়েছে বলেও জানান তিনি।

তামান্নার পুরো নাম তামান্না হাসিন হুদা। শৈশব থেকেই পরিবারের সঙ্গে সুইডেনে থাকেন। সেখানেই পড়ালেখা করেছেন। ক্লাস এইটে পড়ার সময় ১৯৯৫ সালে দেশে বেড়াতে এসে আফজাল হোসেনের নির্মাণে স্টারশিপ কনডেন্সড মিল্কের মডেল হন। এরপর ‘ত্যাজ্যপুত্র’ ছবি দিয়ে ঢাকাই সিনেমায় পা রাখেন তামান্না। তবে নায়িকা হিসেবে তুমুল জনপ্রিয়তা পান শহিদুল ইসলাম খোকনের ‘ভণ্ড’ ছবির মাধ্যমে। আলোচিত এ সিনেমার তামান্নার নায়ক ছিলেন রুবেল।

তামান্না অভিনীত সিনেমাগুলোর মধ্যে আছে- ‘হৃদয়ে লেখা নাম’, ‘তুমি আমার ভালোবাসা’, ‘শত্রু তুমি বন্ধু তুমি’, ‘কঠিন শাস্তি’, ‘সন্ত্রাসী বন্ধু’, ‘আমার প্রতিজ্ঞা’, ‘মুখোশধারী’। তাকে সবশেষ দেখা যায় ২০১৩ সালে মুক্তি পাওয়া ‘পাগল তোর জন্য’ সিনেমায়।

উল্লেখ্য, তামান্নার এটি দ্বিতীয় বিয়ে। এর আগে ক্যারিয়ারের তুঙ্গে থাকা অবস্থায় এক সাংবাদিকের সঙ্গে বিয়ে হয়েছিল তার। ওই সংসারে দুজন সন্তানও রয়েছে এ নায়িকার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চিত্রনায়িকা তামান্না
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ