Inqilab Logo

রোববার, ২৩ জানুয়ারী ২০২২, ০৯ মাঘ ১৪২৮, ১৯ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

সাংবাদিক রিয়াজ চৌধুরীর ওপর হামলা : সিজেএফডির নিন্দা

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৬ ডিসেম্বর, ২০২১, ১০:৩২ এএম

ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ)’র সাবেক সাধারণ সম্পাদক ও কুমিল্লা সাংবাদিক ফোরাম, ঢাকা (সিজেএফডি)’র সহ-সভাপতি সাংবাদিক রিয়াজ চৌধুরীর ওপর হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে কুমিল্লা সাংবাদিক ফোরাম, ঢাকা (সিজেএফডি)।

সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি মো. শরীফুল ইসলাম ও সাধারণ সম্পাদক মো. সাজ্জাদ হোসেন এক বিবৃতিতে সাংবাদিক রিয়াজ চৌধুরীর ওপর হামলাকারীদের দ্রুত খুঁজে বের করে আইনের আওতায় আনার দাবি জানিয়েছেন। অন্যথায় সাংবাদিক সমাজকে সাথে নিয়ে দুর্বার আন্দোলন গড়ে তোলার হুঁশিয়ারি দিয়েছেন তারা। সংগঠনের দপ্তর সম্পাদক মোহাম্মদ আবদুল অদুদ স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

এ বিষয়ে রিয়াজ চৌধুরী তেজগাঁও শিল্পাঞ্চল থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন, যার নং-১৩৮, তারিখ: ০৪ ডিসেম্বর ২০২১। ঘটনার বিবরনীতে জানা যায়, রাজধানীর কারওয়ান বাজার থেকে রিকসায় বাসায় ফেরার সময় কয়েকজন দুর্বৃত্ত মোটরসাইকেলে করে পেছন থেকে তাকে ধাক্কা দেয় এবং তার উপর উপর্যপরি কিল-ঘুষি ও লাথি মারে এবং তার মোবাইল ফোনটি কেড়ে নিয়ে ভেঙে ফেলা হয়। এ সময় তারা ‘তুই বেশি বাইড়া গেছিস, তোকে মেরে ফেলব’ বলে হুমকি দেয়। নেতৃদ্বয় এমন হুমকির তীব্র নিন্দা জানিয়ে হুমকিদাতার বিরুদ্ধে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করতে প্রশাসনের প্রতি আহ্বান জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিজেএফডি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ