Inqilab Logo

শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৭ মাঘ ১৪২৮, ১৭ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

মরুর বুকে স্বামীর সঙ্গে মাহির রোমান্স

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৬ ডিসেম্বর, ২০২১, ১১:০৮ এএম

কিছুদিন আগেই স্বামী রাকিব সরকারকে নিয়ে ওমরাহ পালন করতে সৌদি আরবে গিয়েছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি। পবিত্র মক্কানগরীতে ওমরাহ পালন শেষে এবার মরুভূমির বুকে স্বামীর সঙ্গে রোমান্টিক মুডে ধরা দিলেন মাহিয়া মাহি। সম্প্রতি বিস্তীর্ণ মরুভূমিতে নানা ভঙ্গিমায় তোলা বেশ কয়েকটি ছবি ফেসবুকে শেয়ার করেছেন মাহি।

ফেসবুকে শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে, কালো বোরকায় আপাদমস্তক ঢেকে রেখেছেন নায়িকা। মুখটা কেবল উন্মুক্ত। তার স্বামীর পরনে পাঞ্জাবি-পায়জামা। ক্যাপশনে মাহি লিখেছেন, ‘শুকুর আলহামদুলিল্লাহ্‌।’ সঙ্গে জুড়ে দিয়েছেন চারটি লাভ ইমোজি।

শেয়ার করা ছবিতে আরো দেখা যায়, স্বামীর সঙ্গে বেশ ফুরফুরে মেজাজে রয়েছেন তিনি। বিকালের সূর্যটাও যেন মাহি-রাকিবের সময়টাকে উপভোগের জন্য সোনালী প্রান্তরে রূপ নিয়েছিল। যেন উষ্ণ মরুর বুকে স্বপ্ন জড়ানো ভালোবাসার কাব্য লিখলেন এই জুটি।

এর আগে, গত বুধবার (২৪ নভেম্বর) মাহিয়া মাহি নিজেই ওমরাহ পালন করতে যাওয়ার বিষয়টি জানান। সামাজিক মাধ্যম ফেসবুকে তার স্বামী রাকিব সরকারকে ট্যাগ করে একটি পোস্ট করে এ খবর জানিয়েছিলেন তিনি।

সৌদির উদ্দেশ্যে দেশ ছাড়ার আগের পোস্টে মাহি লিখেছিলেন, আলহামদুলিল্লাহ, জীবনে প্রথমবার ওমরাহ তে যাচ্ছি। এই অনুভূতি প্রকাশের ঊর্ধ্বে। রাকিব সরকার (স্বামী) তোমার জন্য অন্তর থেকে অনেক অনেক দোয়া। সবাই আমাদের জন্য দোয়া করবেন।

প্রসঙ্গত, গত ১৩ সেপ্টেম্বর গাজীপুরের ব্যবসায়ী রাকিব সরকারকে বিয়ে করেন মাহিয়া মাহি। এর আগে ২০১৬ সালে সিলেটের ব্যবসায়ী মাহমুদ পারভেজ অপুকে বিয়ে করেছিলেন তিনি। চলতি বছরের ২২ মে বিবাহবিচ্ছেদের ঘোষণা দেন তারা। তারও আগে ২০১৫ সালের ১৫ মে কাজী মো. সালাউদ্দিন ম্যারেজ রেজিস্টারের মাধ্যমে শাওন নামের একজনকে বিয়ে করেন মাহি। ২০১৬ সালে অপুকে বিয়ের পর শাওনের সাথে বিয়ের বিষয়টি আলোচনায় আসে।

এদিকে খুব শিগগিরই ফিরে এসে ‘ড্রাইভার’ নামে ওয়েব ফিল্মের শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করবেন মাহি। এছাড়াও বর্তমানে তার হাতে রয়েছে- ‘আনন্দ অশ্রু’, ‘নরসুন্দরী’, ‘মাফিয়া’, ‘অহংকারী বউ’, ‘গ্যাংস্টার’, ‘যাও পাখি বলো তারে’, ‘বুবুজান’, ‘লাইভ’ ও ‘আশীর্বাদ’ সিনেমাগুলো। এর মধ্যে অধিকাংশ সিনেমাই মুক্তির জন্য প্রস্তুত। নতুন বছরের শুরুর দিকে তার বেশ কয়েকটি সিনেমা মুক্তি পাওয়ার কথা রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাহি

২৯ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন