Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

খুলনায় রূপসা সেতু সংলগ্ন সড়কের উভয় পাশে উচ্ছেদ অভিযান শুরু

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৬ ডিসেম্বর, ২০২১, ৩:৫১ পিএম

খুলনার খানজাহান আলী সেতু ( রূপসা সেতু) সংলগ্ন সড়কের উভয় পাশে সড়ক ও জনপথ অধিদপ্তরের অধিগ্রহণকৃত জমিতে অবৈধ স্থাপনা উচ্ছেদের কাজ শুরু হয়েছে। আজ সোমবার সকাল থেকে বৈরি আবহাওয়া উপেক্ষা করে পূর্বনির্ধারিত ঘোষণা অনুযায়ী খুলনা সওজ কর্তৃপক্ষ অভিযান শুরু করে।

সওজ এর খুলনা জোনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট এবং স্টেট আইন কর্মকর্তা অনিন্দিতা রায় (উপসচিব) অভিযান পরিচালনা করেন। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন খুলনা সওজ এর নির্বাহী প্রকৌশলী মোঃ আনিসুজ্জামান মাসুদসহ সংশ্লিষ্ট কর্মকর্তাবৃন্দ এবং আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা।
খানজাহান আলী (রূপসা সেতু) সংলগ্ন এলাকাসহ ২২তম কিঃমিঃ হতে ২৫তম কিঃমিঃ পর্যন্ত সড়কের উভয় পার্শ্বে সড়ক ও জনপথ অধিদপ্তর কর্তৃক অধিগ্রহণকৃত ভূমিতে অবস্থিত সকল অবৈধ স্থাপনা অপসারণ করা হবে বলে জানান সওজ খুলনার নির্বাহী প্রকৌশলী মোঃ আনিসুজ্জামান মাসুদ। অধিগ্রহণকৃত জায়গায় সহস্রাধিক অবৈথ স্থাপনা রয়েছে, যা এবার অপসারণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উচ্ছেদ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ