Inqilab Logo

শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৭ মাঘ ১৪২৮, ১৭ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

তারকাবহুল ‘পাপ-পুণ্য’ মুক্তি পাচ্ছে ফেব্রুয়ারিতে

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৬ ডিসেম্বর, ২০২১, ৪:০৪ পিএম

গত বছরের ফেব্রুয়ারিতে মুক্তির কথা ছিল গিয়াস উদ্দিন সেলিমের ‘লাভ ট্রিলজি’র শেষ সিনেমা ‘পাপ-পুণ্য’। কিন্তু ওই সময়ে সিনেমাটি মুক্তি দেওয়া যায়নি। এরপর তো করোনার কারণে হল বন্ধ ছিল। সিনেমাটি চলতি বছরের জানুয়ারিতে চলচ্চিত্র সেন্সর বোর্ডে জমা দেওয়ার পর বিনা কর্তনে ছাড়পত্র পায়। সম্প্রতি সিনেমাটির প্রযোজনা সংস্থা ইমপ্রেস টেলিফিল্ম জানিয়েছে, ২০২২ এর ৪ ফেব্রুয়ারি সিনেমাটি মুক্তি পাবে।

গিয়াস উদ্দিন সেলিম বলেন, ‘ছবিটি মুক্তির জন্য প্রস্তুত। কয়েকবার মুক্তির পরিকল্পনা করলেও মুক্তি দিতে পারিনি। প্রযোজনা প্রতিষ্ঠান ইমপ্রেস টেলিফিল্মের ছবিটি ৪ ফেব্রুয়ারি ছবিটি মুক্তি দিতে চাচ্ছে। আমরা সেভাবেই প্রস্ততি নিচ্ছি।’

তিনি আরও বলেন, ‘মানুষের মৌলিক তাড়না নিয়ে এই চলচ্চিত্রটির কাহিনী গড়ে উঠেছে। ৭০ বছরের বাংলা ছবির ইতিহাসে ‘পাপ-পুণ্য’ হতে যাচ্ছে একটি গুরুত্বপূর্ণ চলচ্চিত্র। চলচ্চিত্রের এই দুর্দিনে এমন ছবি প্রযোজনা করায় ইমপ্রেস টেলিফিল্মকে সাধুবাদ জানাই। আরও একটি কথা বলতে চাই। সব শ্রেণির দর্শকের জন্যই আমার ছবিটি। সবাই এটি উপভোগ করবেন বলে আশা করছি আমি।’

‘পাপ-পুণ্য’ সিনেমাটির বিভিন্ন গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, সিয়াম আহমেদ, আফসানা মিমি, ফজলুর রহমান বাবু, ফারজানা চুমকি, শাহনাজ সুমি, মামুনুর রশিদ, গাউসুল আলম শাওন প্রমুখ।

২০১৯ সালের আগস্টে শুরু হয়েছিল তারকাবহুল সিনেমা ‘পাপ-পুণ্য’র শুটিং। একটানা শুটিংয়ের মাধ্যমে মাত্র এক মাসেই শেষ হয় সিনেমাটির শুটিং। চলতি বছরের জানুয়ারিতে সেন্সর বোর্ডে জমা দেওয়ার পর বিনা কর্তনে ছাড়পত্র পায়, সেই সঙ্গে হয় প্রশংসিত ‘পাপ-পুণ্য’।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন