Inqilab Logo

বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৫ মাঘ ১৪২৮, ১৫ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

আমি স্বার্থপর না, শুধু নিজে গোল করার চিন্তা করি না : এমবাপ্পে

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৬ ডিসেম্বর, ২০২১, ৪:১৩ পিএম
ইউরোতে সুইজারল্যান্ডের বিপক্ষে রাউন্ড ষোলর ম্যাচে পেনাল্টি শট মিস করেন কিলিয়ান এমবাপ্পে। এই ঘটনার  পর ব্যপক সমালোচনার মুখে পরেন তিনি। এমবাপ্পে স্বার্থপর, শুধু নিজে গোল করার চিন্তা করে। এই সেই! কত কিছু শুনতে হয় তাকে। এমনকি ফ্রান্স দল থেকে তাকে সরিয়ে দেয়ার দাবীও করে দেশটির সমর্থকরা। 
 
তবে এমবাপ্পে দাবী করেছেন ফ্রান্সের সাম্প্রতিক ইতিহাসে তিনি হলেন সেরা খেলোয়াড়। যে শুধু  দলের কথা চিন্তা করে। নিজে গোল করার কথা কমই ভাবে। এ ব্যপারে অ্যামাজন প্রাইমের সঙ্গে এমবাপ্পে বলেন, ‘আমি ফ্রান্সের চ্যাম্পিয়নশীপ ও চ্যাম্পিয়ন্স লিগের সবচেয়ে সেরা অ্যাসিস্টার। এটা প্রমাণ করে আমি একজন স্বার্থপর খেলোয়াড় না, আমি শুধু নিজে গোল করার কথা চিন্তা করি না।  আমি জানি আমি ভালো করতে পারব।’
 
তাছাড়া অ্যামাজনের সঙ্গে এমবাপ্পে জানিয়েছেন তিনি ইউরোতে খেলার সময়ই পিএসজি ছাড়ার চিন্তা করছিলেন। কিন্তু তার বাবা মা তখন তাকে বলে বাইরের চিন্তা বাদ দিয়ে যেন শুধুমাত্র মাঠের খেলায় যেন মনোযোগ দেন তিনি।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ