Inqilab Logo

শুক্রবার, ২০ মে ২০২২, ০৬ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

ভোলার চরফ্যাশনে ট্রলার ডুবি, ২১ মাঝি, মাল্লা নিখোঁজ

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ ডিসেম্বর, ২০২১, ৬:৩০ পিএম

ভোলার চরফ্যাশনের ঢালচরের দক্ষিণে বঙ্গোপসাগর মোহনায় রবিবার রাত সাড়ে ১০ টায় সময় একটি মাছের ট্রলার ডুবে ২১ মাঝি-মাল্লা নিখোঁজ রয়েছেন। নিখোঁজদের মধ্যে ১০ জনের নাম জানা গেছে। তারা হলেন- বাচ্ছু মাঝি, আলামিন মাঝি, ফারুক হাওলাদার, জাবেদ, খালেক, হাফেজ, ইউছুফ মৌলভী, জসিম জমাদার, রফিক, মাসুদ।

আবদুল্লাহপুর ইউনিয়নের ইলিয়াছ মাষ্টার জানান, গত ৫দিন পূর্বে আবদুল্লাহপুর ৪নং ওয়ার্ডের কামাল খন্দাকারের একটি মাছ ধরার ট্রলার সাগরে মাছ ধরতে যায়। রবিবার রাতে ফেরার পথে ঢালচরের দক্ষিণে চিটাগাংয়ের একটি বড় ট্রলার নিখোঁজ ট্রলারটিকে ধাক্কা দেয়। এতে কামাল খন্দকারের ২১জন মাঝি মাল্লাসহ ট্রলারটি ডুবে যায়। সোমবার দুপুরে হাফেজ নামের এক মাল্লা ফোন করে জানান তারা ৭ জন পাথরঘাটা এলাকায় উদ্ধার হয়েছেন। তবে ওই ফোনের পর তার ফোনও বন্ধ থাকায় তাদের সাথে আর যোগাযোগ করা যাচ্ছে না। এদিকে ট্রলার ডুবির ঘটনা শুনে ট্রলার মালিক কামাল খন্দকার অজ্ঞান হয়ে পড়েছেন। মাঝি-মাল্লাদের বাড়িতে বইছে শোকের ছায়া।

চরফ্যাশন থানার অফিসার ইনচার্জ (ওসি) মনির হোসেন মিয়া এর সত্যতা নিশ্চিত করে বলেন ঘটনাটি দক্ষিণ আইচা থানার আওতাধীন।

দক্ষিণ আইচা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সাখাওয়াত হোসেন এ প্রসঙ্গে এখনও কিছু জানেন না বলে জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভোলা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ