Inqilab Logo

শনিবার, ০২ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯, ০২ যিলহজ ১৪৪৩ হিজরী

চকলেটের লোভ দেখিয়ে ৫ বছরের শিশুকে ধর্ষণ, প্রধান আসামি গ্রেফতার

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ৬ ডিসেম্বর, ২০২১, ৬:৫৪ পিএম

ঝিনাইদহ মেহেরপুরের গাংনীতে ৫ বছরের শিশু ধর্ষণ মামলার প্রধান আসামি মোখলেছুর রহমান লাল্টুকে গ্রেফতার করেছে ঝিনাইদহ র‌্যাব-৬।

সোমবার (৬ ডিসেম্বর) দুপুরে ঝিনাইদহ র‌্যাব ক্যাম্পে প্রেস বিফ্রিংয়ে র‌্যাব জানায়, গাংনী উপজেলার সাহারবাটি গ্রামের ৫ বছরের শিশুকে ধর্ষণ মামলার একমাত্র আসামি চুয়াডাঙ্গার বড়বলদিয়া গ্রামে অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে রবিবার (৫ ডিসেম্বর) রাতে চুয়াডাঙ্গার দর্শনা থানার সীমান্তবর্তী বড়বলদিয়া গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের পর দুপুরে তাকে গাংনী থানায় সোপর্দ করে র‌্যাব।
গত ১৭ অক্টোবর সাহারবাটি গ্রামের বাঙ্গালপাড়ায় ব্র্যাক স্কুলের নার্সারী পড়ুয়া ৫ বছরের এক কন্যা শিশুকে চকলেটের লোভ দেখিয়ে ধর্ষণ করে লাল্টু। এ ঘটনা পরিবারের লোকজন জানতে পারলে নির্যাতিতার মা বাদী হয়ে লাল্টুকে আসামি করে গাংনী থানায় একটি মামলা দায়ের করেন। এরপর থেকেই পলাতক ছিলেন লাল্টু।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ মামলা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ