Inqilab Logo

রোববার, ২৬ জুন ২০২২, ১২ আষাঢ় ১৪২৯, ২৫ যিলক্বদ ১৪৪৩ হিজরী
শিরোনাম

খাগড়াছড়িতে গাড়ির চাপায় মোটরসাইকেল আরোহীর পা বিচ্ছিন্ন

খাগড়াছড়ি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ ডিসেম্বর, ২০২১, ৭:০৫ পিএম | আপডেট : ৭:১০ পিএম, ৬ ডিসেম্বর, ২০২১

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় কাভার্ডভ্যানের চাপায় এক মোটরসাইকেল আরোহীর পা শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে।। তার নাম ওহাব আলী ওরফে বাদশা মিস্ত্রি (৩৫) । ৬ ডিসেম্বর সোমবার বিকেল সোয়া ৩টার দিকে মাটিরাঙ্গার পৌরসভার নতুনপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

জানা যায়, পা বিচ্ছিন্ন হওয়া ওহাব আলী নোয়াখালী সদর উপজেলা পশ্চিমচর মদুয়া এলাকার নসির আহাম্মদের ছেলে। তিনি খাগড়াছড়ির ঠিকাদারি প্রতিষ্ঠান সেলিম অ্যান্ড ব্রাদার্সে কর্মরত ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, মোটরসাইকেল যোগে মাটিরাঙ্গা থেকে খাগড়াছড়ি যাচ্ছিলেন ওহাব আলী। খাগড়াছড়ি-চট্টগ্রাম আঞ্চলিক সড়কের নতুনপাড়া এলাকায় পৌঁছালে বিপরীত দিকে থেকে আসা বেপরোয়া গতির একটি কাভার্ডভ্যান তাকে চাপা দেয়। এসময় তার শরীর থেকে একটি পা পুরোপুরি বিচ্ছিন্ন হয়ে যায়। এসময় তার ব্যবহৃত মোটরসাইকেলটি দুমড়ে-মুচড়ে যায়।

স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় ওহাব আলীকে উদ্ধার করে মাটিরাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে আশঙ্কাজনক অবস্থায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

মাটিরাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আলী দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, কাভার্ডভ্যানটি পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। চালক পলাতক রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দূর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ