Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

লক্ষ্মীছড়ির ৩ ইউপির নির্বাচনে ২২ প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার

খাগড়াছড়ি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ ডিসেম্বর, ২০২১, ৭:১৩ পিএম

খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি উপজেলায় ৩ ইউপি নির্বাচনে মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে ২২জন প্রার্থী প্রার্থীতা প্রত্যাহার করে নেন।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, লক্ষ্মীছড়ি ইউনিয়নে চেয়ারম্যান পদে করুনাময় চাকমা, লেলিন কুমার চাকমা ও রতন বিকাশ চাকমা প্রার্থীতা প্রত্যাহার করেন। দুল্যাতলী ইউনিয়নে থোয়াই অংগ্য মারমা, রিটন চাকমা এবং বর্মাছড়ি ইউনিয়নে বিপুল চাকমা, রুবেল চাকমা ও উল্লাচিং মারমা প্রার্থীতা প্রত্যাহার করে নেন।

এদিকে লক্ষ্মীছড়ি ইউনিয়নে সংরক্ষিত নারী আসনে পূর্ণ দেবী চাকমা, সাধারণ সদস্য পদে নিলন্দ চাকমা, কবিল সেন চাকমা, প্রমিত চাকমা, কালা মোহন চাকমা, সুরেশ কুমার চাকমা, সুরেশ চাকমা ও শুভাষ চাকমা প্রার্থীতা প্রত্যাহার করেন। দুল্যাতলী ইউনিয়নে সংরক্ষিত নারী আসনে কনিতা চাকমা ও সাধারণ সদস্য পদে প্রদীপ চাকমা প্রার্থীতা প্রত্যাহার করেছেন।

বর্মাছড়ি সংরক্ষিত নারী আসনে পাইউমা মারমা, সাধারণ সদস্য পদে কৃষ্ণ মোহন চাকমা, কমল সুখ চাকমা ও জ্যোতিময় চাকমা প্রার্থীতা প্রত্যাহার করে প্রতিদ্বন্ধিতা থেকে সরে দাঁড়ান। ৭ডিসেম্বর মঙ্গলবার প্রতীক বরাদ্দ হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ