Inqilab Logo

রোববার, ২৩ জানুয়ারী ২০২২, ০৯ মাঘ ১৪২৮, ১৯ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

বরিশালের ফাঁসির দন্ডপ্রাপ্ত আসামী ১১ বছর পর গ্রেফতার

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ৬ ডিসেম্বর, ২০২১, ৭:৪৫ পিএম

বরিশালের সুলতান বাদশাহ হত্যা মামলার ফাঁসির দন্ডপ্রাপ্ত আসামি আনোয়ার হোসেনকে ১১ বছর পর গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত আনোয়ার হোসেন (৪২) বরিশাল লামচরি এলাকার মৃত আব্দুল কাদের খানের ছেলে।

সোমবারই তাকে আদালতে হাজির করার পরে জেল হাজতে পাঠান হয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে বিএমপি’র কাউনিয়া থানার পরিদর্শক (তদন্ত) সগির হোসেনের নেতৃতে রোববার ঢাকার আশুলিয়া মোল্লা মার্কেটে সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে আনোয়ার হোসেনকে গ্রেফতার করে পুলিশ।

মামলার বাদী ও নিহতের পিতা মোঃ আব্দুল মালেক মাঝি সাংবাদিকদের জানান, ২০১০ সালের ২ জুন তার ছেলে সুলতান বাদশাকে চার লাখ টাকার জন্য অপহরণ করে খুন করে একই ইউনিয়নের বসির ফকির, আঃ ছত্তার, আনোয়ার হোসেন সহ ৫/৬ জন। এ ঘটনায় দায়েরকৃত মামলায় তিনজনকে ২০১৩ সালের ১১ নভেম্বর ফাঁসির দন্ডাদেশ দেয় আদালত। মামলার অপর দুই আসামির মধ্যে বসার ফকির এখনও পলাতক রয়েছেন। ছেলে হত্যার সাথে জড়িতদের ফাঁসি দেখে যেতে চান বলে জানিয়েছেন মোঃ আব্দুল মালেক মাঝি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বরিশাল

২২ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ