Inqilab Logo

শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৮ মাঘ ১৪২৮, ১৮ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

সাটুরিয়ায় ৫ চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন পত্র প্রত্যাহার

সাটু‌রিয়া (মা‌নিকগঞ্জ) সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ ডিসেম্বর, ২০২১, ৮:০৬ পিএম

চতুর্থ ধাপের ইউনিয়ন নির্বাচনে মনোনয়ন পত্র প্রত্যাহরের শেষ দিনে সোমবার (৬ ডি‌সেম্বর) সাটুরিয়ায় ৫ জন চেয়াম্যান প্রার্থী তাদের প্রার্থীতা প্রত্যাহার করে নিয়েছে।

উপজেলার ৯টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ৪২ প্রার্থী মনোনয়ন পত্র জমা দিয়েছিল। ৭ নভেম্বর প্রতিক বরাদ্ধ হলে ৩৭ জন চেয়ারম্যান প্রার্থী ভোট যুদ্ধে নামবে।
২৬ ডিসেম্বর ভোট গ্রহন অনুষ্ঠিত হবে এ উপজেলায়।
বিষয়টি নিশ্চিত করে সোমবার সন্ধ‌্যায় সাটুরিয়া উপজেলা নির্বাচন অফিসার লুৎফর রহমান বলেন, সোমবার সকাল থেকে বিকাল ৫ পর্যন্ত বিভিন্ন ইউনিয়ন থেকে ৫ জন চেয়ারম্যান প্রার্থী তাদের মনোনয়ন পত্র পত্যাহার করে নেন।
সাটুরিয়া উপজেলা বিএনপিসাধারণ সম্পাদক সাটুরিয়া ইউনিয়ন থেকে আবুল বাশার সরকার, বরাইদের আ’লীগের বিদ্রোহী প্রার্থী আব্দুলাহ আল মামুন, তিল্লি আ’লীগের বিদ্রোহী প্রার্থী আব্দুর রাজ্জাক, দরগ্রামের আ’লীগের বিদ্রোহী প্রার্থী এ্যাডভোকেট মো. মজিবর রহমান ফুকুরহাটি ইউনিয়নের জেলা বিএনপির উপদেষ্টা মো. ফজলুর রহমান সোমবার নিজ নিজ রিটানিং অফিসারের নিকট থেকে মনোনয়ন পত্র পত্যাহার করে নেয়।
জানা গে‌ছে, সাটুরিয়া উপজেলার নয় ইউনিয়নে চেয়ারম‌্যান প‌দে মোট ৪২ জন প্রার্থী মনোনয়ন পত্র জমা দিয়েছিল। আজ ৫জন প্রত‌্যাহার করায় নির্বাচনের লড়াই‌য়ে র‌য়ে‌ গে‌ছে ৩৭ জন। এর মধ্যে আ’লীগের দলীয় নৌকা প্রতীকে ৯ জন। উপজেলার নয় নৌকা প্রতীকের সাথে স্বতন্ত্র হি‌সে‌বে লড়বেন ২৩ জন প্রাথী। এ ছাড়াও জাতীয় পার্টির রয়েছে ২ জন, জাকের পার্টির ১ জন, ইসলামিক আন্দোলনের হাত পাখা রয়েছে ২ জন প্রার্থী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রত্যাহার


আরও
আরও পড়ুন