Inqilab Logo

শনিবার, ১৩ আগস্ট ২০২২, ২৯ শ্রাবণ ১৪২৯, ১৪ মুহাররম ১৪৪৪
শিরোনাম

সৈয়দপুরে ইউপি নির্বাচনে ১ জন চেয়ারম্যানপ্রার্থীসহ ১৩ জনের মনোনয়ন প্রত্যাহার

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ ডিসেম্বর, ২০২১, ৮:৩৬ পিএম | আপডেট : ৮:৪৪ পিএম, ৬ ডিসেম্বর, ২০২১

নীলফামারীর সৈয়দপুরব ৪র্থ ধাপের ৫ টি ইউনিয়ন পরিষদের নির্বাচনে একজন চেয়ারম্যানপ্রার্থীসহ ১৩ জন মনোনয়ন প্রত্যাহার করেছেন। আজ সোমবার (৬ ডিসেম্বর) নির্ধারিত দিনে উল্লেখিত সংখ্যক প্রার্থীরা তাঁদের মনোনয়ন প্রত্যাহার করেন।

সৈয়দপুর উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, নির্বাচনে ৫টি ইউনিয়নে চেয়ারম্যানপদে ৩০ প্রার্থীর দাখিলকৃত বৈধ মনোনয়ের মধ্যে সোমবার বোতলাগাড়ী ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী হাসানুর রহমান তাঁর মনোনয়ন প্রত্যাহার করেন।

এছাড়া সাধারণ সদস্য পদে ২৬০ জনের মধ্যে বোতলাগাড়ী ইউনিয়নের পাঁচ জন, খাতামধুপুর ইউনিয়নের এক জন, কামারপুকুর ইউনিয়নের তিন জন ও কাশিরাম বেলপুকুর ইউনিয়নের তিন জন মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন। এতে করে মোট ২৯০ জন মধ্যে প্রার্থী সংখ্যা দাড়াল ২৬৭ জনে।

সৈয়দলুর উপজেলা নির্বাচন কর্মকর্তা রবিউল আলম জানান, আগামীকাল মঙ্গলবার প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেওয়া হবে। এরপর থেকে তাঁরা নির্বাচনী প্রচারনা শুরু করতে পারবেন।

নীলফামারীর সৈয়দপুরে ডিম ব্যবসায়ীর পিকআপে থাকা ২ লাখ ৮৫ হাজার টাকা ছিনতাই হয়েছে। আজ রোববার (৫ ডিসেম্বর) সকাল নয়টায় দিকে সৈয়দপুর- দিনাজপুর বাইপাস সড়কের ওয়াপদা রেলওয়ে ঘুন্টির কাছে ছিনতাইয়ের ঘটনাটি ঘটনা ঘটেছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মনোনয়ন প্রত্যাহার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ