Inqilab Logo

সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ১০ মাঘ ১৪২৮, ২০ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

৫টি অস্ত্রসহ ২৭ মামলার আসামি মশিউর গ্রেফতার

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৭ ডিসেম্বর, ২০২১, ১২:০৩ এএম

র‌্যাবের অভিযানে সীতাকু- থানার সলিমপুর থেকে ২৭ মামলার আসামি কাজী মশিউর রহমান (৬০) গ্রেফতার হয়েছেন। তিনি খুলনা জেলার ফুলতলা থানার পায়গ্রাম এলাকার মৃত কাজী গোলাম হাসানের পুত্র। তার বাসা সলিমপুর এলাকায়। তার কাছ থেকে একটি বিদেশি পিস্তল, একটি ওয়ানশ্যুটারগান, দুইটি এলজি, একটি দোনলা বন্দুক, একটি ম্যাগাজিন এবং ১৩ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। গোপন সংবাদের ভিত্তিতে রোববার রাতে সলিমপুরে র‌্যাব এ অভিযান পরিচালনা করে। র‌্যাব জানায়, কাজী মশিউর রহমান কাছ থেকে উদ্ধার অবৈধ অস্ত্র ছিন্নমুল এলাকায় প্রভাব বিস্তারের লক্ষ্যে এবং এলাকায় সন্ত্রাসী কার্যক্রম পরিচালনার জন্য তার দলীয় লোকদের দেওয়ার উদ্দেশ্যে এবং নিজে ব্যবহারের জন্য নিয়ে অবস্থান করছিলেন।
গত ২০১৭ সালের ২৩ অক্টোবর ১৬টি অস্ত্র, একটি বিদেশি পিস্তল, ১০টি ওয়ান শ্যুটারগান এবং ৫টি এসবিবিএল ও বিপুল গোলাবারুদসহ সলিমপুরের ছিন্নমূল এলাকা থেকে কাজী মশিউর রহমানকে গ্রেফতার করেছিল র‌্যাব-৭। কারাগার থেকে এসে এলাকায় ফের অপরাধে জড়ান তিনি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অস্ত্রসহ মশিউর গ্রেফতার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ