Inqilab Logo

বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯, ০৭ যিলহজ ১৪৪৩ হিজরী

বিআরবি চেয়ারম্যানকে বিসিক কুষ্টিয়ার পক্ষ থেকে সংবর্ধনা

স্টাফ রিপোর্টার, কুষ্টিয়া থেকে : | প্রকাশের সময় : ৭ ডিসেম্বর, ২০২১, ১২:০৩ এএম

রাষ্ট্রপতি শিল্প উন্নয়ন পুরস্কার-২০১৯ বৃহৎ শিল্প ক্যাটাগরিতে বিআরবি গ্রুপ ১ম স্থান অর্জন করায় বিসিক কুষ্টিয়ার পক্ষ থেকে শুভেচ্ছা জানানো হয়েছে। গত রোববার বিআরবি গ্রুপের চেয়ারম্যান আলহাজ মজিবর রহমানকে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা স্মারক ক্রেস্ট তুলে দেন বিসিক কুষ্টিয়ার উপ-মহাব্যবস্থাপক প্রকৌশলী মো. সোলায়মান হোসেন।

এসময় আরো উপস্থিত ছিলেন বিসিক কুষ্টিয়ার প্রমোশন অফিসার অর্জুন কুমার বিশ্বাস, সম্প্রসারণ কর্মকর্তা শাপলা সুলতানা ও মো. মোস্তাকিম রায়হান, শিল্প নগরী কর্মকর্তা মো. আব্দুল আলীমসহ অন্যান্য কর্মচারীবৃন্দ।
বিসিক কুষ্টিয়ার উপ-মহাব্যবস্থাপক প্রকৌশলী মো. সোলায়মান হোসেন বলেন, বিআরবি গ্রুপের চেয়ারম্যান, বিশিষ্ট সমাজসেবক, দেশ বরেণ্য শিল্পপতি, বীর মুক্তিযোদ্ধা আলহাজ মো. মজিবর রহমান কুষ্টিয়াবাসীর কর্মসংস্থানের লক্ষ্যে বিসিক শিল্পনগরীতে ১৯৭৮ সালে সর্ব প্রথম বিআরবি কেবল ইন্ডাস্ট্র্রিজ লিমিটেড নামে বৈদ্যুতিক ওয়্যারস অ্যান্ড কেবলস তৈরি শুরু করেন। অনেক বাঁধা উৎরাই পেরিয়ে তিনি নিজের মেধা, সততা আর পরিশ্রমের মাধ্যমে পণ্যের গুনগত মান ঠিক রেখে শুধু বিআরবি কেবলস নয় এই প্রতিষ্ঠানটির অঙ্গ আরো ১০টি প্রতিষ্ঠান বিশ্বের দরবারের অন্যতম শ্রেষ্ঠ শিল্প প্রতিষ্ঠান হিসেবে গড়ে তুলেছেন। বিআরবি গ্রুপের সাথে জড়িত প্রায় ২৫ হাজার মানুষ প্রত্যক্ষ এবং পরোক্ষভাবে বর্তমানে উপকৃত হচ্ছে। দানবীর হিসেবে পরিচিত এই মহান ব্যক্তি স্বপ্নদ্রষ্টা আলহাজ মো. মজিবর রহমানের হাতের ছোঁয়ায় বিআরবি গ্রুপ আজ দেশের গন্ডি পেরিয়ে বিদেশেও পণ্যের সুনাম অর্জন করতে সক্ষম হয়েছে।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক রফতানি ট্রফি (স্বর্ণ) অর্জন এবং বীর বাহাদুর পরিবার খেতাবসহ রাষ্ট্রপতি শিল্প উন্নয়ন পুরস্কার-২০১৯ এ বৃহৎ শিল্প ক্যাটাগরিতে বিসিক শিল্প নগরী, কুষ্টিয়ায় অন্তর্গত বিআরবি গ্রুপ ১ম স্থান অর্জন করায় বিসিক কুষ্টিয়া অত্যন্ত গর্বিত। এ অর্জনকে স্মরণীয় করে রাখতে বিআরবি গ্রুপ এর চেয়ারম্যান মহোদয়কে বিসিক, কুষ্টিয়ার পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংবর্ধনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ