Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ইভটিজিংয়ের প্রতিবাদ করায় ব্যবসায়ীর ওপর সন্ত্রাসী হামলা

স্টাফ রিপোর্টার, কুষ্টিয়া থেকে : | প্রকাশের সময় : ৭ ডিসেম্বর, ২০২১, ১২:০২ এএম

কুষ্টিয়ায় ভেড়ামারায় ইভটিজিংয়ে প্রতিবাদ করায় সন্ত্রাসীদের হামলায় গত রোববার সন্ধ্যায় গার্মেন্ট ব্যবসায়ী জহুরুল ইসলাম মিথুনের গুরুতর আহত হয়। এ ঘটনায় গতকাল সোমবার মামলা নিয়েছেন ভেড়ামারা থানা পুলিশ।
জানা যায়, আসামি রাতুল একজন ইভটিজার। সে বেশ কিছুদিন যাবত তার মেয়েকে উত্যক্ত করে আসছিল। বাদী ইভটিজিংয়ের প্রতিবাদ করলে গত রোববার সন্ধ্যায় সময় এজাহার নামীয় ইভটিজার রাতুল, রাফিন, রাজা এই ৩ জন আসামিসহ অজ্ঞাতনামা আরো ৬ থেকে ৭ জন সন্ত্রাসী মিথুনের সিনহা গার্মেন্টস ব্যবসায়ীর উপরে হামলা করে। আসামিরা লোহার রডসহ দেশিয় নিয়ে হামলা চালায়। তারা হত্যার উদ্দেশ্য ভিকটিমের মাথাসহ শরীরের বিভিন্নস্থানে সজোরে আঘাত করে। প্রাণ বাঁচাতে মিথুন দৌড় শুরু করলে আসামিরা তার পিছু ধাওয়া করে এবং পেছন থেকে লোহার রড, কাঠের বাটাম, লাঠি ইত্যাদি দিয়ে আঘাত করে তাকে গুরুতর জখম করে। আসামিরা জহুরুল ইসলাম মিথুনকে প্রাণনাশের হুমকি দেয় ও ভয়ভীতি প্রদর্শন করে। আহতাবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করা হয়। এলাকাবাসী জড়িতদের দ্রুত গ্রেফতারের দাবি জানায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইভটিজিং

১৪ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ