Inqilab Logo

মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ২২ অগ্রহায়ণ ১৪২৮, ০২ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

আওয়ামী লীগের জাতীয় সম্মেলনে যোগ দেন তাসকিন ও মুস্তাফিজ

প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : বাংলাদেশ আওয়ামী লীগের ২০তম জাতীয় সম্মেলনে অতিথি হয়ে উপস্থিত ছিলেন জাতীয় ক্রিকেট দলের কাটারমাস্টার খ্যাত পেসার মুস্তাফিজুর রহমান ও স্পিড পেসার তাসকিন আহমেদ। গতকাল শনিবার ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে অুনষ্ঠিত প্রথমদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এ দুই তারকা ক্রিকেটার।
সকালে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক ও মানিকগঞ্জের এমপি, সাবেক অধিনায়ক নাঈমুর রহমান দুর্জয়ের সঙ্গেই মূলত অতিথি হয়ে গিয়েছিলেন মুস্তাফিজ ও তাসকিন। আমন্ত্রণ পেয়ে বিভিন্ন রাজনৈতিক দল, বিদেশী অতিথি ও সংস্কৃতিক ব্যক্তিত্বের পাশাপাশি এদিন সম্মেলনস্থলে উপস্থিত ছিলেন ক্রিকেটাঙ্গণের এ দুই তারকা। অতিথিদের সাথে দুপুর পর্যন্ত তারা সেখানে অবস্থান করেন। প্রসঙ্গত, ইনজুরির কারণে বর্তমানে পুনর্বাসন প্রক্রিয়ার মধ্যে রয়েছেন মুস্তাফিজ। অপরদিকে ওয়ানডে সিরিজের পর টেস্ট স্কোয়াডে না থাকায় বর্তমানে খেলার বাইরে রয়েছেন তাসকিন আহমেদ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আওয়ামী লীগের জাতীয় সম্মেলনে যোগ দেন তাসকিন ও মুস্তাফিজ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ