Inqilab Logo

ঢাকা, বুধবার ১৭ জুলাই ২০১৯, ০২ শ্রাবণ ১৪২৬, ১৩ যিলক্বদ ১৪৪০ হিজরী।

আওয়ামী লীগের সম্মেলনে বি চৌধুরী নাজমুল হুদা

প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

বিশেষ সংবাদদাতা : বিএনপি অংশ না নিলেও দলটির রাজনৈতিক মিত্র বিকল্পধারা আওয়ামী লীগের ২০তম জাতীয় সম্মেলনের উদ্বোধন অনুষ্ঠানে অংশ নিয়েছে।
বিকল্পধারা বাংলাদেশের সভাপতি এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরীর পাশাপাশি সোহরাওয়ার্দী উদ্যানে ক্ষমতাসীন দলের সম্মেলনে যোগ দেন বিএনপির বহিষ্কৃত নেতা নাজমুল হুদাও। বিএনপির প্রতিষ্ঠাকালীন মহাসচিব বি চৌধুরীর দল বিকল্পধারা আওয়ামী লীগ সরকারের সমালোচনামুখর। বিএনপি জোটে না গেলেও তাদের বিভিন্ন কার্যক্রমে সমর্থন রয়েছে দলটির। বিএনপি থেকে বহিষ্কৃত হয়ে ৩০ দলীয় বাংলাদেশ জাতীয় জোট নামে নতুন দল গঠনকারী নাজমুল হুদা আওয়ামী লীগ নেতৃত্বাধীন ১৪ দলে যোগ দেয়ার প্রক্রিয়ায় রয়েছে। আওয়ামী লীগের সম্মেলনে ১৪ দলীয় জোটের বাইরে সিপিবির সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিম, উপদেষ্টা পরিষদের সদস্য মনজুরুল আহসান খান, জেএসডির সভাপতি আ স ম আবদুর রব যোগ দেন।
১৪ দলীয় জোট নেতাদের মধ্যে ছিলেন ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন, সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা, জাসদের একাংশের সভাপতি হাসানুল হক ইনু, সাধারণ সম্পাদক শিরীন আখতার, জাসদের আরেক অংশের সভাপতি শরীফ নুরুল আম্বিয়া, জাতীয় পার্টির (জেপি) মহাসচিব শেখ শহীদুল ইসলাম, ন্যাপ নেতা এনামুল হক, তরীকত ফেডারেশনের চেয়ারম্যান নজিবুল বশর মাইজভা-ারী প্রমুখ।



 

Show all comments
  • Sayed ২৩ অক্টোবর, ২০১৬, ৮:৪৮ এএম says : 0
    যারা দল পরিবর্তন করে, এরা কতটুকু ভাল মানুষ?
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ