Inqilab Logo

বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ১২ মাঘ ১৪২৮, ২২ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

৪ কেজির বিয়ের কার্ড!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৭ ডিসেম্বর, ২০২১, ১২:০১ এএম

ছেলেমেয়ের বিয়ে ধুমধাম করে দেয়ার বাসনা প্রত্যেক বাবা-মায়েরই থাকে। আর কিছু না হোক, সন্তানের বিয়ে যেন অতিথিদের স্মৃতিতে থাকে! এই প্রবল বাসনা থেকে গুজরাতের এক ব্যবসায়ী যা করলেন, তা জানলে যে কোনও মানুষেরই চক্ষু চড়কগাছ হবে।

পরিজন, বন্ধুবান্ধবদের বাড়িতে ছেলের বিয়ের নিমন্ত্রণ পত্র চার কেজি ২৮০ গ্রাম ওজনের একটা বাক্সে পাঠালেন গুজরাতি ব্যবসায়ী মওলেশভাই উকানি। গত ১৪ নভেম্বর তার ছেলে জয় উকানির সঙ্গে সোনালবেন উকানির বিয়ে ছিল। বিয়ে মিটে গেলেও এখনও নিমন্ত্রিত অতিথিদের আলোচনার বিষয়বস্তু ওই গোলাপী বাক্সে ভরা নিমন্ত্রণ পত্র। বাক্সটি খুললেই দেখা যাবে ওটার মধ্যে আরও চারটি ছোট ছোট বাক্স। তাতে রয়েছে কাজুবাদাম, কাঠবাদাম, কিসমিস আর চকোলেট। আর সঙ্গে রয়েছে সাত পাতার বিয়ের কার্ড। আর ওই একটি বাক্সের দাম সাত হাজার টাকা।

আর শুধু বিয়ের কার্ডই নয়, বিবাহ অনুষ্ঠান হয়েছে উমায়েদ ভবন প্যালেসে। যা কিনা ভারতের সব চেয়ে ব্যয়বহুল হোটেলগুলির একটি। ওই হোটেলে প্রতি রাতের জন্য খরচ হয় ২-৩ লাখ টাকা। যেখানে খাবারের প্লেট প্রতি খরচ ২৪ হাজার টাকা! সূত্র : নিউজ ১৮।



 

Show all comments
  • Sumaiya Sultana ৭ ডিসেম্বর, ২০২১, ৬:২২ এএম says : 0
    আমার মনে হয় বর কনেও এর মধ্যে আছে
    Total Reply(0) Reply
  • MD Nahiyan Jabed ৭ ডিসেম্বর, ২০২১, ৬:২২ এএম says : 0
    অনুষ্ঠান কি নিজ বাড়ীতে করবে নাকি ক্লাবত
    Total Reply(0) Reply
  • আহমেদ লিটন ৭ ডিসেম্বর, ২০২১, ৬:২৩ এএম says : 0
    কাঁচা বাদাম নাই,, বাকি সবই আছে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ