Inqilab Logo

শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৮ মাঘ ১৪২৮, ১৮ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

রাজধানীর বাড্ডায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রিকশা চালকের মৃত্যু

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ ডিসেম্বর, ২০২১, ১২:০৮ এএম

রাজধানীর বাড্ডা এলাকায় ব্যাটারিচালিত রিকশায় চার্জ দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মাইদুল ইসলাম (২৬) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। গত রোববার দিনগত গভীর রাতে বাড্ডার সাতারকুল এলাকায় এ দুঘটনা ঘটে।
নিহত মাইদুলের শ্বশুর আব্দুল আজিজ সাংবাদিকদের জানান, রোববার দিবাগত রাত ১টায় রিকশায় চার্জ দেয়ার সময় বিদ্যুৎস্পৃষ্ট হন মাইদুল। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেয়া হলে রাত ২টার দিকে কর্তব্যরত চিকিৎসক মাইদুলকে মৃত ঘোষণা করেন। তিনি আরও জানান, মাইদুল ঢাকায় রিকশা চালাতে। তিনি সাতারকুল এলাকার শাহাবুদ্দিনের রিকশার গ্যারেজে থাকতেন। তার বাড়ি গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ থানার শান্তিনগর গ্রামে। তিনি ওই গ্রামের আশিক আলীর ছেলে। চার মাস বয়সী এক সন্তান নিয়ে তার স্ত্রী গ্রামের বাড়িতে থাকেন। ঢামেক হাসপাতাল সুত্র জানায়, গতকাল সোমবার নিহতের লাশের ময়নাতদন্ত সম্পন্ন করে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রিকশা চালকের মৃত্যু
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ