Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৪ আষাঢ় ১৪২৮, ০৬ যিলক্বদ ১৪৪২ হিজরী

নেত্রকোনা জেলা ছাত্রদলের পকেট কমিটি বাতিলের দাবিতে মানববন্ধন

প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

নেত্রকোনা জেলা সংবাদদাতা : তৃণমূলের নেতাকর্মীদের মতামত না নিয়েই কোন প্রকার কাউন্সিল ছাড়াই দীর্ঘ ১৪ বছর পর কেন্দ্র থেকে চাপিয়ে দেয়া নেত্রকোনা জেলা ছাত্রদলের অবৈধ পকেট কমিটি বাতিলের দাবিতে বিক্ষুব্ধ নেতাকর্মীরা ৮ম দিনের মতো গতকাল আন্দোলন-সংগ্রাম চালিয়ে যাচ্ছে। বিক্ষুব্ধ নেতাকর্মীরা গতকাল দুপুর ১টার দিকে অবৈধ কমিটি বাতিলের দাবিতে প্রেসক্লাবের সামনের সড়কে মানববন্ধন কর্মসূচি পালন করে। মানববন্ধন চলাকালে নবঘোষিত জেলা কমিটির সহ-সভাপতির পদ থেকে পদত্যাগকারী নেতা তৌফিক খান মিল্কী বলেন, যতদিন অবৈধ পকেট কমিটি না ভাঙা হবে, ততদিন আমাদের আন্দোলন সংগ্রাম চলবে। আমাদের দাবি না মানলে কঠোর থেকে কঠোরতম আন্দোলনের কর্মসূচি ঘোষণা করা হবে। এ সময় উপস্থিত ছিলেন, পদত্যাগী সহ-সভাপতি মাহমুদ মোস্তফা ঝলমল, সামছুল হুদা শামীম, এটি এম মোস্তফা জামান মামুন, যুগ্ম সম্পাদক লতিফুল হক চৌধুরী সুজন, মাজহারুল ইসলাম জিপু ও এম এ সাঈদ ইমরানসহ অন্যান্য নেতাকর্মীরা।
উল্লেখ্য, দীর্ঘ ১৪ বছর পর গত ১৩ অক্টোবর ফরিদ হোসেন বাবুকে সভাপতি ও অনিক মাহবুব চৌধুরীকে সাধারণ সম্পাদক করে ১৬ সদস্য বিশিষ্ট নেত্রকোনা জেলা ছাত্রদলের কমিটি অনুমোদন দেয়া হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নেত্রকোনা জেলা ছাত্রদলের পকেট কমিটি বাতিলের দাবিতে মানববন্ধন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ