Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ০৭ কার্তিক ১৪২৬, ২৩ সফর ১৪৪১ হিজরী

খুলনায় পিবিআইর অভিযানে আটজন ডাকাত গ্রেফতার

প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

খুলনা ব্যুরো : খুলনা মহানগরীতে পুলিশ ব্যুরো ইনভেস্টিগেশন (পিবিআই)’র অভিযানে ৮ জন ডাকাতকে গ্রেফতার করা হয়েছে। তাদের গতকাল (শনিবার) তিনদিনের রিমান্ড আবেদনসহ খুলনা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হলে আদালতের বিচারক মোঃ আমিরুল ইসলাম তাদের কারাগারে প্রেরণের নির্দেশ দিয়েছেন।
গ্রেফতার হওয়া ডাকাতরা হচ্ছে- খুলনা মহানগরীর হরিণটানা থানাধীন জিরোপয়েন্ট এলাকার আনসার আলী মোড়লের ছেলে মোঃ সিরাজুল ইসলাম (৩৬), লবনচরা থানাধীন ঠিকরাবাদ এলাকার নওশের আলী শেখের ছেলে মিজানুর রহমান শেখ (৪০), একই এলাকার মোঃ সবুর মিস্ত্রীর ছেলে সোবাহান মিস্ত্রী (২৫), লবনচরা থানাধীন মোহাম্মদনগর এলাকার মৃত মোঃ সৈয়দ আলী গাজীর ছেলে আবুল বাসার (৩৫), বটিয়াঘাটা থানাধীন আলীনগর দারোগার ভিটা এলাকার মোঃ শহিদ হাওলাদারের ছেলে মোঃ ফারুক হাওলাদার (৩০), একই থানাধীন সাচিবুনিয়া রহিম সড়কের বাসিন্দা খলিলুর রহমানের ছেলে বাবলু (২৫), লবনচরা থানাধীন ঠিকরাবাদ এলাকার নুর ইসলাম ঢালীর ছেলে মোঃ রইচ ঢালী (২৫) ও সোনাডাঙ্গা মডেল থানাধিন গল্লামারী পুলিশবক্স এলাকার মৃত মান্নান সরদারের ছেলে মোঃ লায়েক সরদার (৪০)।
মামলার তদন্ত কর্মকর্তা পিবিআই ইন্সপেক্টর শেখ আবু বক্কর জানান, চলতি বছরের ২৭ মে খুলনার হরিণটানা থানাধীন মেসার্স নিজাম রাইস মিলে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটে। হরিণটানা থানায় মামলা করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন