Inqilab Logo

মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১১ মাঘ ১৪২৮, ২১ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

কুমিল্লায় কাউন্সিলর খুনের আরো দুই আসামী আটক

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ ডিসেম্বর, ২০২১, ৭:১০ পিএম

কুমিল্লায় কাউন্সিলরসহ জোড়া খুনের মামলার এজাহার নামীয় ২ নম্বর আসামী সোহেল ওরফে জেল সোহেল (২৮) ও ১০ নম্বর আসামী সায়মন (৩০) কে গ্রেফতার করেছে পুলিশ।

কুমিল্লা জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) উপ-পরিদর্শক পরিমল দাস জানান, কুমিল্লার পাথুরিয়াপাড়ায় প্রকাশ্যে গুলি করে প্যানেল মেয়র সৈয়দ মোঃ সোহেল ও ১৭নং ওয়ার্ড শ্রমিকলীগ সভাপতি হরিপদ সাহা হত্যা মামলায় এজাহার নামীয় দুই আসামীকে সোমবার রাতে আদর্শ সদর উপজেলার পালপাড়া ব্রীজ এলাকা থেকে গ্রেপ্তার করেছে পুলিশ ।

গ্রেফতারকৃত সোহেল ওরফে জেল সোহেল নবগ্রাম এলাকার শাহ আলমের ছেলে ও সায়মন একই এলাকার মৃত সামসুল হকের ছেলে। আটককৃত আসামিদের জিজ্ঞাসাবাদের জন্য আদালতে ১০ দিনের রিমান্ডের আবেদন প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য, গত ২২ নভেম্বর সোমবার বিকেলে কার্যালয়ে গুলি করে হত্যা করা হয় ১৭ নং ওয়ার্ডের কাউন্সিলর সৈয়দ মোঃ সোহেল ও তার সহযোগী হরিপদ সাহাকে খুন করা হয়। এ সময় আরো ৪ জন গুলিবিদ্ধ হয়।

জোড়া খুনের ঘটনায় এ পর্যন্ত ৯ আসামীকে আটক করেছে পুলিশ। এছাড়া পুলিশের সাথে বন্দুকযুদ্ধে মূল আসামী শাহ আলমসহ তিন জন নিহত হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুমিল্লা

৮ ডিসেম্বর, ২০২১
৩০ নভেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ