Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

টেকনাফে অস্ত্র ও ইয়াবা উদ্ধার, আটক-১

প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

টেকনাফ উপজেলা সংবাদদাতা : কক্সবাজারের টেকনাফে পৃথক অভিযানে অস্ত্র ও ইয়াবাসহ এক যুবককে আটক করেছে বর্ডার গার্ড ব্যাটালিয়ন (বিজিবি)। আটককৃত যুবক হোয়াইক্যং ইউনিয়নের ঝিমংখালী গ্রামের নুর আলমের ছেলে মোহাম্মদ আব্দুল্লাহ (২০)।
২২ অক্টোবর ভোর রাতে ঝিমংখালী বিওপির বিজিবি সদস্যরা ক্যাম্পের নিয়মিত টহদলের ঝিমংখালী গ্রামের ভিতরে একদল যুবকের গতিবিধি সন্দেহ হলে তাদেরকে তল্লাশি করা হয়। এ সময় ওই যুবকের কাছে একটি দেশীয় তৈরি বন্দুক, কার্তুজ, চাকু এবং হাতুড়ি পাওয়া যায়।
তার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা রুজু করা হচ্ছে এবং অপরদিকে সাবরাং বিওপির সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে আলুগোলার প্রজেক্ট এলাকায় ৪০ হাজার পিস ইয়াবা বড়ি উদ্ধার করে। তবে এসময় কাউকে আটক করতে পারেনি।
২ বিজিবির অধিনায়ক লে. কর্নেল মোঃ আবুজার আল জাহিদ আটকের সংবাদের সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃত যুবকের বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় মামলা রুজু পূর্বক থানায় হস্তান্তর করা হয়েছে এবং মালিকবিহীন ইয়াবাগুলো ব্যাটালিয়ন সদরে জমা করা হয়েছে। যা পরবর্তীতে ধ্বংস করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টেকনাফে অস্ত্র ও ইয়াবা উদ্ধার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ