Inqilab Logo

সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ০৩ মাঘ ১৪২৮, ১৩ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

সাগরে মাছ ধরতে গিয়ে নৌকা ডুবে ২ জেলে নিখোঁজ

আনোয়ারা (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ ডিসেম্বর, ২০২১, ৭:৩৫ পিএম | আপডেট : ৭:৪০ পিএম, ৭ ডিসেম্বর, ২০২১

বঙ্গোপসাগরে সৃষ্ট ঘূর্ণিঝড় “জাওয়াদ”র কবলে পড়ে নৌকা ডুবে ৪ দিন ধরে নিখোঁজ চট্টগ্রামের আনোয়ারা উপজেলার রায়পুর ইউনিয়নের দক্ষিণ গহিরা গ্রামের মো. শাহজাহান(৩০) ও কক্সবাজারের মহেশখালী উপজেলার মো. নজরুল(৩০) নামের ২ জেলে। গতকাল মঙ্গলবার ৩ জেলেকে জীবিত উদ্ধারকরা গেলেও ২ জেলে এখনো নিখোঁজ রয়েছে। গত রবিবার সকালে দক্ষিণ গহিরা থেকে ৫ জেলে সাগরে মাছ ধরতে গেলে সোমবার ঘূর্ণিঝড় জাওয়াদের কবলে পড়ে তাদের মাছধরার নৌকাটি ডুবে যায় বলে জানাগেছে।

নৌকার মালিক মাহাবুব আলী জানায়, গত রবিবার সকালে তার মালিকানাধীন নৌকা “এফবি আবদুস সামাদ শাহ” ৫ মাঝি মাল্লা নিয়ে বঙ্গোপসাগরে মাছ ধরতে যায়। সোমবার ঘূর্ণিঝড় জাওয়াদের কবলে পড়ে নৌকাটি ডুবে যায়। এর পর থেকে ৫ জন জেলে নিখোঁজ রয়েছে। গতকাল মঙ্গলবার অন্য একটি মাছ ধরার বোট সাগরে ভাসমান অবস্থায় ৩ জনকে মো. রেজাউল,মো. কপিল ও অপর একজনসহ ৩ জনকে উদ্ধার করা হলেও মো.শাহজাহান ও মো. নজরুল এখনো নিখোঁজ রয়েছে। তাদের উদ্ধারে চেষ্ঠা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিখোঁজ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ