Inqilab Logo

মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৪ মাঘ ১৪২৮, ১৪ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

ক্রীড়া পরিষদের আজগুবী আবদার কোন দিন বাস্তবায়িত হবে না

বাংলাদেশ জাতীয় ইমাম সমিতি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ ডিসেম্বর, ২০২১, ৮:০১ পিএম | আপডেট : ৮:০৩ পিএম, ৭ ডিসেম্বর, ২০২১

বাংলাদেশ জাতীয় ইমাম সমিতির সভাপতি মাওলানা কাজী আবু হোরায়রা মহাসচিব মাওলানা আবদুল মালেক নুরী, যুগ্ম- মহাসচিব মাওলানা মুফতী ওসমান গনি, যুগ্ম মহাসচিব, মাওলানা ক্বারী হাফেজ আবু ইউসুফ ও সাংগঠনিক সম্পাদক মুফতী মাওলানা মহিউদ্দিন আজ মঙ্গলবার একযুক্ত বিবৃতিতে বায়তুল মুকাররম মসজিদের পূর্ব পার্শে মুসল্লিদের চলাচলের রাস্তায় জাতীয় ক্রীড়া পরিষদের পার্ক নির্মাণের অলিক কল্পনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

নেতৃবৃন্দ অবিলম্বে তাদের এই ঘৃন্য তৎপরতা থেকে সরে এসে দেশের বৃহত্তর জনগোষ্ঠীর অন্তরে আঘাত দেয়ার কারণে ক্রীড়া পরিষদ কতৃপক্ষকে ক্ষমা চাওয়ার আহবান জানান। জাতীয় ইমাম সমিতির নেতৃবৃন্দ তাদেরকে আর এক কদমও অগ্রসর না হওয়ার আহবান জানান। এদেশের মুসলিম জনতা জাতীয় মসজিদের একবিন্দু অসন্মান বরদাশত করবে না বলে নেতৃবৃন্দ হুশিয়ার করে দেন। তারা বলেন, জাতীয় ক্রীড়া পরিষদের আজগুবী আবদার কোন দিন বাস্তবায়িত হবে না। ক্রীড়া পরিষদের মসজিদের রাস্তা দখলের কোন অধিকার নেই বলেও তারা উল্লেখ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ