Inqilab Logo

শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৭ মাঘ ১৪২৮, ১৭ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

মুরাদ হাসানকে গ্রেফতার পূর্বক শাস্তির আওতায়ও আনুন

বাংলাদেশ নেজামে ইসলাম পার্টি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ ডিসেম্বর, ২০২১, ৮:২০ পিএম | আপডেট : ৮:২২ পিএম, ৭ ডিসেম্বর, ২০২১

তথ্য প্রতিমন্ত্রী ডা: মুরাদ হাসানের সাম্প্রতিক ইসলাম ও মুসলমান বিরোধী বক্তব্য এবং বিভিন্ন সভ্রান্ত নারী সম্পর্কে অশালীন মন্তব্যের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়ে তাকে শুধু মন্ত্রীপরিষদ থেকে অপসারণ নয় শাস্তির আওতায় আনার দাবি জানিয়েছেন বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির নেতৃবৃন্দ। দলের সভাপতি মুফতি মুজিবুর রহমান, নির্বাহী সভাপতি ও জাতীয় সংহতি মঞ্চের প্রধান সমন্বয়কারী মাওলানা একে একে এম আশরাফুল হক, শায়খুল হাদিস ড. মাওলানা খলিলুর রহমান খান, শায়খুল হাদিস মাওলানা ওলি উল্লাহ, মাওলানা নওফল আহমদ, মাওলানা মাহবুবুর রহমান নড়াইলী, প্রিন্সিপাল রফিকুল ইসলাম, মাওলানা মিজানুর রহমান রাজাপুরী, যুগ্মমহাসচিব মাওলানা যোবায়ের হোসেন নেজামী, মাওলানা নজরুল ইসলাম, হাফেজ সাঈদুর রহমান, অর্থসচিব মাওলানা মুমিনুল ইসলাম, সংগঠন সচিব শেখ আমির হোসেন হিরা, সহ সাংগঠনিক সচিব মাওলানা শেখ ফিরোজ আহমদ, প্রচার সচিব হাফেজ মাওলানা ফারুক আহমদ ও দফতর সচিব মাওলানা এমদাদুল হক সাকী আজ মঙ্গলবার একযুক্ত বিবৃতিতে এ দাবি জানান।
বিবৃতিতে তারা আরো বলেন, ইসলাম, আল্লাহ, রাসূল (সা.) কোরআন ও হাদিস দেশের ৯২ শতাংশ জনগণের ঈমান, আক্বিদা, বিশ্বাস ও অনুভূতির সাথে সম্পৃক্ত। তাই যারাই এদেশে রাজনীতি করতে চাইবে তাদেরকে দেশের সংখ্যাগরিষ্ঠ জনগণের অনুভূতি ও বিশ্বাসের প্রতি সম্মান ও শ্রদ্ধা প্রদর্শন করতে হবে। ডা: মুরাদ হাসান দেশী বিদেশী ইসলাম বিরোধী বড় কোন চক্রের মিশন বাস্তবায়ন করছেন কিনা তা’খতিয়ে দেখতে হবে। সরকারকে ইসলাম বিরোধী হিসেবে সাব্যস্ত করে সংখ্যাগরিষ্ঠ জনগণের বিরুদ্ধে দাঁড় করিয়ে বেকায়দায় ফেলানোর জন্য সে এসব বলছে বলে মনে হচ্ছে। মুরাদ হাসানের ইসলাম বিরোধী বক্তব্যে দেশের ইসলামপ্রিয় সংখ্যাগরিষ্ঠ জনগণ আজ চরম ক্ষুব্ধ। দেশের জনগণের এই অনুভূতি অনুধাবন করে মুরাদের মতো অসভ্য ও বর্বর ব্যক্তিকে মন্ত্রীপরিষদ থেকে অপসারণ করায় প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে তারা ইসলাম বিরোধী বক্তব্য ও ধর্মীয় অনুভূতিতে আঘাত দেয়া এবং ধর্ষণের হুমকি ও নারীকে অসম্মান করার কারণে তাকে অবিলম্বে গ্রেফতার পূর্বক শাস্তির আওতায় আনার জোর দাবি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাংলাদেশ নেজামে ইসলাম পার্টি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ