Inqilab Logo

বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৬ মাঘ ১৪২৮, ১৬ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

মুক্তিযুদ্ধের চেতনায়, বঙ্গবন্ধুর আদর্শে পুরো বাংলাদেশ এগিয়ে চলছে - শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি

গোপালগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ ডিসেম্বর, ২০২১, ৮:২৮ পিএম | আপডেট : ৮:৩০ পিএম, ৭ ডিসেম্বর, ২০২১

শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি বলেছেন, মুক্তিযুদ্ধের চেতনায়, বঙ্গবন্ধুর আদর্শে পুরো বাংলাদেশ এগিয়ে চলছে। অন্যদিকে, কিছু হত্যাকারী, সন্ত্রাসী ও দূর্বৃত্ত রয়েছে যারা রাজনীতি না করে অপরাজনীতি করে, ইতিহাস বিকৃতি করে। যারা এখনো বাংলাদেশের স্বাধীনতায় বিশ্বাস করে না, তাদের মনের মধ্যে রয়েছে পাকিস্থান।

আজ মঙ্গলবার বিকাল ৫টায় গোপালগঞ্জ মুক্ত দিবস উপলক্ষে স্থানীয় সুইমিংপুল ও জিমনেসিয়ামে আয়োজিত আঞ্চলিক বীর মুক্তিযোদ্ধা সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, অপশক্তির সকল অপচেষ্ঠা আমাদের রুখে দিতে হবে। বাংলাদেশের আজকের যে অর্জন তা বিশ্ববাসী অবাক দৃষ্টিতে তাকিয়ে দেখছে। লাল সবুজের মর্যাদা আজ বিশ্বব্যাপী।

জেলা প্রশাসক শাহিদা সুলতানার সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে পুলিশ সুপার আয়েশা সিদ্দীকা, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মাহাবুব আলী খান, মুক্তিযোদ্ধা বদরুদ্দোজা বদর, সিকদার নূর মোহাম্মাদ দুলু, মো: ফিরোজ খান বক্তব্য রাখেন। এ সমাবেশে জেলার মুক্তিযোদ্ধারা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ