Inqilab Logo

শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৭ মাঘ ১৪২৮, ১৭ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

আরএমপি’র ব্লাড ব্যাংকের যাত্রা শুরু

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ৮ ডিসেম্বর, ২০২১, ১২:০৫ এএম

রক্তে মোরা বাঁধনগড়ি, রক্ত দিয়ে জীবন ভরি। এ শ্লোগানকে সামনে রেখে বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জন্মশতবার্ষিকীর উদযাপনের অংশ হিসাবে গত সোমবার সকালে যাত্রা শুরু করল রাজশাহী মেট্রোপলিটন পুলিশের ‘পুলিশ ব্লাড ব্যাংক’ আরএমপি।
এ উপলক্ষে পুলিশ হাসপাতাল প্রাঙ্গনে আনন্দঘন পরিবেশের মধ্যদিয়ে পুলিশ কমিশনার মো. আবু কালাম সিদ্দিক ফিতা কেটে এবং রক্তদান করে এ ব্লাডব্যাংকের কার্যক্রমের উদ্বোধন করেন।
উদ্বোধনী বক্তব্যে পুলিশ কমিশনার আবু কালাম মো. সিদ্দিক বলেন, রাজশাহী মেট্রোপলিটন পুলিশ আইনশৃঙ্খলা রক্ষার পাশপাশি মানবতার সেবায় কাজ করে আসছে। সেই মানবিক কাজের অংশ হিসাবে সমাজের গরিব, দু:স্থ অসহায় মানষের জরুরি প্রয়োজনে পুলিশ ব্লাডব্যাংক, আরএমপি রাজশাহী হতে বিনামূল্যে রক্ত সরবরাহ করা হবে।
অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন) মো. সুজায়েত হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, রাজশাহী মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. মো. নওশাদ আলী। এতে পুলিশের বিভিন্ন পয্যায়ের কর্মকর্তা, গণমাধ্যমের কর্মীসহ বিশিষ্টজনরা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন