Inqilab Logo

বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৫ মাঘ ১৪২৮, ১৫ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) থেকে : | প্রকাশের সময় : ৮ ডিসেম্বর, ২০২১, ১২:০৪ এএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে নিখোঁজের এক মাস পর আমিনুল ইসলাম নামে এক বাকপ্রতিবন্ধি যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার উপজেলার তারাব পৌরসভার বরপা এসিএস টেক্সটাইলের সামনে একটি খাল থেকে ওই যুবকের লাশ উদ্ধার করা হয়। নিহত আমিনুল ইসলাম উপজেলার টাঙ্গাইল জেলার গোপালপুর থানার শাহজাহানপুর এলাকার মকবুল হোসেনের ছেলে। বর্তমানে উপজেলার বরপা এলাকার হাজী মোক্তার হোসেনের বাড়ির ভাড়াটিয়া।

নিহতের ছোট ভাই মিজানুর রহমান জানান, তার বড় ভাই আমিনুল ইসলাম একজন বাকপ্রতিবন্ধি। তিনি নারায়ণগঞ্জ শহরে একটি কারখানাকে ফিডার পদে চাকরি করেন। আমিনুল ইসলাম গত ৪ নভেম্বর সন্ধ্যা সাড়ে ৬টার দিকে কাজে যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বেরিয়ে যায়। কাজ শেষে বাড়ি না ফিরে আসলে পরিবারের লোকজন আমিনুল অফিসে খোঁজ নেওয়ার উদ্দেশ্যে কল দেয়। অফিস থেকে বলা হয় আমিনুল ইসলাম কাজেই যায়নি। সকল স্থানে খুঁজাখুজি করে না পেয়ে গত ৬ নভেম্বর মিজানুর রহমান বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি নিখোঁজের সাধারণ ডায়েরি করেন। গতকাল মঙ্গলবার উপজেলার তারাব পৌরসভার বরপা এসিএস টেক্সটাইলের সামনে একটি খাল থেকে ভাইয়ের অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএমএম সায়েদ জানান, আমিনুল ইসলাম নামে এক বাকপ্রতিবদ্ধি যুবকের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন আসার পর বাকী তথ্য জানা যাবে। পরিবারের লোকজন এখনো কোনো লিখিত অভিযোগ করেনি। পরিবারের লোকজন চাইলে আমরা মামলা নিয়ে নিব।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ