Inqilab Logo

বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৬ মাঘ ১৪২৮, ১৬ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

কন্যার কলমে সাবেক সাংসদ বাবার যাপিত জীবন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ ডিসেম্বর, ২০২১, ৯:৪৭ পিএম

ডাক্তার কন্যার লেখনীতে প্রকাশিত হলো সাবেক সাংসদ বাবার যাপিত জীবন। তিনি চারবারের সংসদ সদস্য, বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির নীতিনির্ধারক মোশাররফ হোসেন মঙ্গু। তার জীবন ও কর্ম নিয়ে তারই কন্যা ডা. জাহানারা লাইজু রচনা করেছেন ‘বাবার যাপিত জীবন ও রাজনীতির পথচলা’ নামক একটি গ্রন্থ। সেই গ্রন্থটির মোড়ক উন্মোচন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৪ ডিসেম্বর) বেলা ৩টায় রাজধানীর রাজউক উত্তরা অ্যাপার্টমেন্ট প্রজেক্টে মোশাররফ হোসেন মঙ্গুর সভাপতিত্বে অনুষ্ঠিত বইয়ের মোড়ক উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন- সুপ্রিমকোর্ট বার কাউন্সিলের সাবেক সভাপতি অ্যাডভোকেট জয়নুল আবেদিন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বইটির লেখক ডা. জাহানারা লাইজু।

এ সময় আরও উপস্থিত ছিলেন- জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দলের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মো. কুতুব উদ্দিন, বরিশাল উত্তর জেলা যুবদলের সাবেক সভাপতি কবির উদ্দীন আফসারি, আশরাফুননেছা চৌধুরী, কেন্দ্রীয় মৎস্যজীবী দলের যুগ্ম আহবায়ক কবির হোসেন, মুলাদী পৌর বিএনপির সহ-সভাপতি কাউন্সিলর এনামুল হক ইনু, শহীদ সরওয়ার্দী মেডিকেল কলেজের প্রফেসর ডা. মাহবুবুল ইসলাম, ডা. আফজালুন নেসা চৌধুরী, শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের সাবেক ছাত্রদল সভাপতি ডা. খালিদ মাহমুদ শাকিল প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ