Inqilab Logo

মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১৪ আষাঢ় ১৪২৯, ২৭ যিলক্বদ ১৪৪৩ হিজরী

রোহিঙ্গা ক্যাম্পে ডাকাতির প্রস্তুতিকালে গ্রেফতার ৯

উখিয়া (কক্সবাজার) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৮ ডিসেম্বর, ২০২১, ১২:০৩ এএম

কক্সবাজারের উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ৯ রোহিঙ্গাকে গ্রেফতার করেছে ৮ আর্মড পুলিশ ব্যাটালিয়ন এপিবিএন সদস্যরা। এসময় আরো ২৫-২৬ জন অন্ধকারে পালিয়ে যায়। গতকাল মঙ্গলবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে ক্যাম্প-৯ এ অভিযান চালিয়ে অস্ত্রসহ তাদের গ্রেফতার করা হয়।
৮ এপিবিএন অতিরিক্ত পুলিশ সুপার মো. কামরান হোসেন জানান, গভীররাতে ক্যাম্প-৯’র সি-১১ ব্লকের মক্তবের সামনে ডাকাতির উদ্দেশ্যে অবস্থান করে অজ্ঞাত ৩০-৩৫ জন রোহিঙ্গা ডাকাত। এসময় এপিবিএন সদস্যদের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় ৯ রোহিঙ্গা ডাকাতদলের সদস্যকে আটক করা হয়। আটককৃতরা হলেন ক্যাম্প-৯ এর সি-১৭ ব্লকের মোহাম্মদ সলিমের ছেলে মোহাম্মদ শফিক, সি-৪ ব্লকের আব্দুর শুক্কুরের ছেলে নুর মোস্তফা, এ-৩ ব্লকের মতিউর রহমানের ছেলে মুহাম্মদ মিয়া ক্যাম্প-২৫’র ডি-৭ ব্লকের আব্দুর শুক্কুরের ছেলে হেদায়েত উল্লাহ ক্যাম্প-১৫’র এ-৩ ব্লকের মৃত মো. সফির ছেলে সফিউল আলম, সি-১ ব্লকের মৃত সোনা আলীর ছেলে আবুল কালাম , ক্যাম্প-১১’র ই-২ ব্লকের মৃত কাছিমের ছেলে জাফর আলম, ক্যাম্প-১৮’র এম-১১ ব্লকের মোজাহের মিয়ার ছেলে জাহিদ উল্লাহ ও এম-৫ ব্লকের মুসলিমের ছেলে শফিউল্লাহ কে আটক করা হয়।
তিনি আরো জানান, আটককৃতদের থেকে ৬টি দা ও ৩টি ডাকাতির সরঞ্জাম উদ্ধার করা হয়। আটককৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য উখিয়া থানায় মামলা রুজু করা হয়েছে বলে জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রোহিঙ্গা ক্যাম্প


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ