Inqilab Logo

শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৭ মাঘ ১৪২৮, ১৭ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

খুলনায় স্বামীর উপর অভিমানে স্ত্রীর আত্মহত্যা

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৭ ডিসেম্বর, ২০২১, ৯:৫৩ পিএম

খুলনার ডুমুরিয়ায় বিয়ের ৮ মাসের মাথায় এক গৃহবধূ আত্মহত্যা করেছে। উপজেলার ভান্ডারপাড়া ইউনিয়নের রাজনগর গ্রামে সোমবার গভীর রাতে এই আত্মহত্যার ঘটনা ঘটে। স্বামীর উপর অভিমান করে গলায় শাড়ী পেঁচিয়ে জয়ন্তী মন্ডল (১৯) নামের ওই গৃহবধূ আত্মহত্যা করেছে বলে জানা গেছে।

পুলিশ ও পারিবারিক সূত্র জানায়, উপজেলার ভান্ডারপাড়া ইউনিয়নের রাজনগর গ্রামের কৌশিক বিশ্বাস (২০) এর সাথে গত ৮ মাস আগে তালতলা গ্রামের সমীর মন্ডলের কলেজ পড়ুয়া কন্যা জয়ন্তী মন্ডল (১৯) এর বিয়ে হয়। বিয়ের পর থেকে জয়ন্তী মন্ডল তার পড়া লেখা চালিয়ে যেতে চাইলে এ নিয়ে স্বামী কৌশিকের সাথে মতবিরোধ দেখা দেয়। এক পর্যায়ে সোমবার রাতে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। এরপর রাতের কোন এক সময় জয়ন্তী তার পরনের শাড়ী গলায় পেঁচিয়ে ঘরের আড়ার সাথে ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

পরিবারের লোকজন ও প্রতিবেশীরা টের পেয়ে থানা পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

থানার এস আই মোঃ হামিদুল ইসলাম জানান, এঘটনায় গৃহবধূর ভাসুর মহিদ বিশ্বাস বাদী হয়ে থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করেছেন। লাশের সুরতহাল রিপোর্ট তৈরী করে ময়না তদন্তের জন্যে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা


আরও
আরও পড়ুন