Inqilab Logo

সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ০৩ মাঘ ১৪২৮, ১৩ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

চুয়াডাঙ্গার ভারত সীমান্ত থেকে ২৩টি স্বর্ণের বার উদ্ধার

চুয়াডাঙ্গা জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৮ ডিসেম্বর, ২০২১, ১২:০৩ এএম

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার ভারত সীমান্তবর্তী মেমনগর থেকে ২ কেজি ৬৮৩ গ্রাম ওজনের ২৩টি অবৈধ স্বর্ণের বার উদ্ধার করেছে বিজিবি। গতকাল মঙ্গলবার সকাল আনুমানিক সাড়ে ১০টার দিকে মেমনগর ব্রিজের কাছে একটি সাদা রঙের প্যাকেটে মোড়ানো অবস্থায় উদ্ধার করা হয়।
চুয়াডাঙ্গা-৬ বিজিবি ব্যাটালিয়নের পরিচালক মোহাম্মদ খালেকুজ্জামান পিএসসি জানান, গোপনে খবর পেয়ে সুলতানপুর বিওপির বিশেষ টহল দলের কমান্ডার নায়েক রবিউল ইসলামের নেতৃত্বে একদল বিজিবি সদস্য ভারত সীমান্তবর্তী মেইন ৭৭ নম্বর খুঁটি হতে বাংলাদেশের অভ্যন্তরে মেমনগর ব্রিজের কাছে একটি সাদা রঙের প্যাকেটে মোড়ানো মালিকবিহীন উল্লেখিত অবৈধ স্বর্ণের বার উদ্ধার করে। উদ্ধার করা স্বর্ণ গুলো ভারতে পাচারের উদ্দেশ্যেই সেখানে আনা হয়েছিলো। হস্তান্তরের সময় বিজিবির উপস্থিতি টের পেয়ে চোরাকারবারীরা সেগুলো ফেলে পালিয়ে যায়। উদ্ধার করা স্বর্ণ চুয়াডাঙ্গা ট্রেজারী অফিসে জমা দিয়ে বিজিবি নায়েক রবিউল ইসলাম বাদী হয়ে দর্শনা থানায় একটি মামলা দায়ের করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত সীমান্ত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ