Inqilab Logo

বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৬ মাঘ ১৪২৮, ১৬ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

ম্যানসিটির জয়ের রথ থামালো আরবি লাইপজিগ

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৮ ডিসেম্বর, ২০২১, ২:১১ এএম
উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বে নিজেদের শেষ ম্যাচে গ্রুপ এ-তে জার্মান ক্লাব আরবি লাইপজিগের বিপক্ষে ২-১ গোলের ব্যবধানে হেরেছে ম্যানচেস্টার সিটি। এই জয়ে লাইপজিগ পয়েন্ট টেবিলের তৃতীয়স্থানে থেকে উয়েফা ইউরোপা লিগে জায়গা করে নিয়েছে। অপরদিকে লাইপজিগের বিপক্ষে হেরে টানা সাতটি ম্যাচে জয় পাওয়ার পর প্রথমবারের মতো হারের স্বাদ পেয়েছে সিটিজেনরা। তবে ম্যাচটিতে হারলেও ১২ পয়েন্ট নিয়ে গ্রুপ চ্যাম্পিয়ন হয়েই নকআউট পর্বে গেছে পেপ গার্দিওলার শিষ্যরা। 
 
ম্যাচটিতে ২৪ মিনিটের সময় ডমিনিক সবসজাই গোল করে লাইপজিগকে এগিয়ে নেন। ৭১ মিনিটে গোল করে ব্যবধান দ্বিগুণ করেন আন্দ্রে সিলভা। একটি গোল ম্যানসিটি শোধ করে ৭৬ মিনিটের সময রিয়াদ মাহরেজের পা থেকে পাওয়া গোলে। তবে ৮২ মিনিটের সময় ফাউল করে ও প্রতিপক্ষ খেলোয়াড়কে ধাক্কা দিয়ে মাঠ ছাড়েন কাইল ওয়াকার। দশজনের দলে পরিণত হওয়া ম্যানসিটি এরপর আর কোন গোল শোধ করতে পারেনি।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন