Inqilab Logo

বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৬ মাঘ ১৪২৮, ১৬ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

ড্রেক প্রত্যাহার করে নিলেন গ্র্যামির মনোনয়ন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৮ ডিসেম্বর, ২০২১, ১০:১৭ এএম

২০২২ সালের গ্র্যামি এওয়ার্ডের মনোনয়ন প্রত্যাহার করে নিলেন কানাডিয়ান গায়ক ও র‌্যাপার ড্রেক। তবে ঠিক কী কারণে তিনি মনোনয়ন প্রত্যাহারের এই সিদ্ধান্ত নিয়েছেন তা জানা যায়নি। গ্র্যামির একজন সূত্রের বরাত দিয়ে বিষয়টি নিশ্চিত করেছেন বিখ্যাত পত্রিকা ভ্যারাইটি।

জানা গেছে, ড্রেক ও তার ম্যানেজমেন্ট এই সিদ্ধান্ত নিয়েছেন। অন্যদিকে, গ্র্যামি কর্তৃপক্ষও বিষয়টিকে সম্মান জানিয়েছে। তবে কী কারণে তিনি মনোনয়ন প্রত্যাহারের এই সিদ্ধান্ত নিয়েছেন তা জানা যায়নি। এ বিষয়ে ড্রেকের মুখপাত্রও কিছু বলেননি।

এদিকে গুঞ্জন শোনা যাচ্ছে, গত মাসে হিউস্টনে অ্যাস্ট্রোওয়ার্ল্ড ফেস্টিভ্যালে দুর্ঘটনার পর মামলার জন্য এই সিদ্ধান্ত নিয়েছেন ড্রেক। কিন্তু খুব শিগগির লস অ্যাঞ্জেলেসে একটি কনসার্টে অংশ নেবেন তিনি। তাই অনেকেই গুঞ্জনটি উড়িয়ে দিয়েছেন।

আরো শোনা যাচ্ছে, নতুনদের সুযোগ দিতেই তার এই সিদ্ধান্ত। তিনি আরো বলেন, “কারো কারো জন্য নতুন কিছু শুরু করার এটি একটি দুর্দান্ত সময় যা আমরা সময়ের সাথে সাথে তৈরি করতে পারি এবং আগামী প্রজন্মের কাছে প্রেরণ করতে পারি।”

উল্লেখ্য, গ্র্যামি অ্যাওয়ার্ডে ‘সার্টিফাইড লাভার বয়’ গানের জন্য সেরা র‌্যাপ অ্যালবাম এবং ‘ওয়ে টু সেক্সি’ গানের জন্য সেরা র‌্যাপ পারফরম্যান্স মনোনয়ন জিতেছিলেন ড্রেক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হলিউড

১৪ জানুয়ারি, ২০২২
৬ জানুয়ারি, ২০২২
১৭ ডিসেম্বর, ২০২১
১০ ডিসেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ