Inqilab Logo

মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ২১ আষাঢ় ১৪২৯, ০৫ যিলহজ ১৪৪৩ হিজরী

নড়িয়ায় সৌদি প্রবাসীর স্ত্রীকে কুপিয়ে হত্যা

শরীয়তপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ ডিসেম্বর, ২০২১, ১২:৫৫ পিএম

শরীয়তপুরের নড়িয়া উপজেলার নশাসন ডগ্রী এলাকায় সৌদি প্রবাসী হোসেন হাওলাদারের স্ত্রী আখি (৩১) কে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। ৮ ডিসেম্বর বুধবার ভোর ৬টার দিকে ডগ্রী বাজারের নিজ বাড়ির বসত ঘরে এই ঘটনা ঘটে। ঘটনার সাথে জড়িত কাউকে এখনও চিহ্নিত করতে পারেনি পরিবারের সদস্যরা ও পুলিশ। মরদেহ উদ্ধার পরবর্তী সুরত হাল প্রতিবেদন করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

নিহতের শ্বাশুরি নুরজাহান বেগম, বোন মিতু, জা মিনা আক্তার ও মেয়ে স্নেহা জানায়, পারিবারিক ভাবে তাদের কোন শত্রæ নাই। নিহত আখির কোন ব্যক্তিগত শত্রু আছে কিনা তা কেউ জানে না। আখি তার দুই সন্তান ও শ্বাশুরিকে নিয়ে তাদের বসত ঘরে ঘুমিয়ে ছিলেন। ভোর ৬টার দিকে শ্বাশুরি নুরজাহান বেগম ওযু করার জন্য বাহিরে যাওয়ার সময় দরজা বাহির থেকে বন্ধ করে যায়। পরে বাহির থেকে কান্না ও চিৎকারের শব্দ শুনে নুরজাহান ঘরে গিয়ে দেখে আখির মেয়েরা তাদের মাকে জড়িয়ে ধরে কান্না করছে। পরবর্তীতে বাড়ির অন্যান্য সদস্যগণ ও প্রতিবেশীরা ঘরে ঢুকে আখিকে মৃত অবস্থায় পায়। আখির শরীরে তখন দুইটি আঘাতের চিহ্ন ছিল।

নিহতের সুরতহাল প্রস্তুতকারী পুলিশ উপপরিদর্শক জালাল বলেন, নড়িয়া উপজেলার নশাসন ডগ্রী বাজার এলাকায় সৌদি প্রবাসী হোসেন হাওলাদারের স্ত্রী আখি (৩১) কে কুপিয়ে হত্যা করা হয়েছে। ডগ্রী বাজারের নিজ বাড়ির বসত ঘরে এই ঘটনা ঘটে। ঘটনার পরে ঘরে অসংখ্য মানুষের প্রবেশ হয়েছে। ফলে আলামত অনেকটা নষ্ট হয়েছে। আধুনিক তথ্য প্রযুক্তির ব্যবহারে হত্যাকারীদের চিহ্নিত করার চেষ্টা চলছে। প্রাথমিক ভাবে মরদেহ উদ্ধার পরবর্তী সুরত হাল প্রতিবেদন করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। পরিবারের পক্ষ থেকে অভিযোগ পাওয়ার পরে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুপিয়ে হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ