Inqilab Logo

শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ১৫ আশ্বিন ১৪২৯, ০৩ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

হরর থ্রিলারে জুটি বাঁধছেন ওম-শ্রাবন্তী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৮ ডিসেম্বর, ২০২১, ৩:০৫ পিএম

টলিউডের পরিচিত মুখ শ্রাবন্তী চ্যাটার্জি-ওম সাহানি। তারা দুজনেই বাংলাদেশি সিনেমায়ও অভিনয় করেছেন। এবার জুটি বেঁধে পর্দায় হাজির হতে যাচ্ছেন এই যুগল। অয়ন দে পরিচালিত ‘ভয় পেয়ো না’ সিনেমায় দেখা যাবে তাদের। সিনেমাটির মুখ্য চরিত্রে স্বামী-স্ত্রীর চরিত্রে দেখা যাবে তাদের। তমসা আর ডা. সুশান্তকে ঘিরে এগিয়ে যাবে এই হরর থ্রিলারটি।

সিনেমাটিতে শ্রাবন্তীর চরিত্রের নাম তমসা এবং ওম অভিনয় করবেন চিকিৎসক সুশান্তর চরিত্রে। তাঁরা স্বামী স্ত্রী। কিন্তু শাশুড়ির সঙ্গে একেবারেই বনিবনা নেই তমসার, বরং সম্পর্ক খুবই খারাপ বলা চলে। শেষে ভয় দেখিয়ে শ্বশুরবাড়ি থেকে তমসাকে তাড়ানোর চেষ্টাও করা হয়। এই ঘটনা থেকেই শুরু আরো এক রহস‍্যের।

তমসার চরিত্রটি নিয়ে শ্রাবন্তী বললেন, ‘খুব সাধারণ চরিত্র মনে হলেও শেষে গিয়ে একটা দারুণ চমক আছে। গল্পটা প্রথমবার শুনে আমিও চমকে গিয়েছিলাম। ওম সাহানি আর ওর স্ত্রী মিমি আমার খুব ভালো বন্ধু। এই প্রথম ওমের সঙ্গে জুটি বাঁধব ভেবেই ভালো লাগছে। ও খুবই প্রমিসিং।’

ওমের সঙ্গে এর আগে কাজ করলেও জুটি হিসেবে এটা প্রথম কাজ বলে একটা আলাদা ভালো লাগা রয়েছে শ্রাবন্তীর। নায়িকা জানান, ওম এবং তার স্ত্রী মিমি দুজনেই তার খুব ভাল বন্ধু। সামনেই মিমির সঙ্গে আর একটা হরর ছবিতে কাজ করবেন। তারপর ‘ভয় পেয়ো না’র কাজ শুরু হবে। এছাড়া অভিনেতা হিসাবেও ওমের প্রশংসা করেন তিনি। মাস কয়েক আগেই ‘লকডাউন’ সিনেমাতে একসঙ্গে অভিনয় করেছিলেন শ্রাবন্তী ও ওম। তার আগে ‘হুল্লোড়’ সিনেমাতেও একসঙ্গে দেখা গিয়েছিল তাদের।

প্রসঙ্গত, এই মুহূর্তে নাচের রিয়েলিটি শো ডান্স বাংলা ডান্সে নৃত‍্যগুরুর আসনে দেখা যাচ্ছে ওমকে। কয়েকবার শ্রাবন্তীও বসেছেন বিচারকের আসনে। তবে শোয়ের শুটিং অনেকদিন আগেই শেষ হয়ে গিয়েছে। গ্র‍্যান্ড ফিনালে আসতেও আর বেশি দেরি নেই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টলিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ