Inqilab Logo

শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৮ মাঘ ১৪২৮, ১৮ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

আমতলীতে ২টি ব্যবসা প্রতিষ্ঠানে দুর্ধর্ষ চুরি!

বরগুনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ ডিসেম্বর, ২০২১, ৩:১১ পিএম

বরগুনার আমতলী পৌরসভার হাসপাতাল সড়কে ২টি ব্যবসা প্রতিষ্ঠানে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। মঙ্গলবার গভীর রাতে কোন এক সময় সংঘবদ্ধ চোরের দল ফোরকান মিয়ার মুসুল্লী অটো হাউস ও নিতাই কুন্ডুর এসবি ট্রের্ডাস নামে মুদি দোকানের কেচিগেট ও স্যাটারের তালা কেটে ভিতরে প্রবেশ করে ব্যাটারী, নগদ টাকা ও সিগারেট চুরি করে নিয়ে যায়।

মুসুল্লী অটো হাউস মোঃ ফোরকান মিয়া জানায়, তিনি গতকাল মঙ্গলবার দিবাগত রাতে ৯টার দিকে দোকান বন্ধ করে বাড়িতে চলে যান। বুধবার সকালে দোকানের কেচিগেট ও স্যাটার খোলা দেখে প্রতিবেশী ব্যবসায়ীরা তাকে সংবাদ দেয়। তিনি এসে দেখেন তার দোকানের মধ্য বিক্রির জন্য মজুদ করে রাখা অটোরিক্সার ১৬০ পিচ ছোট-বড় সাইজের প্যাকেটজাত ব্যাটারী চুরি করে নিয়ে গেছে। যার আনুমানিক মূল্য ১৫ থেকে ১৬ লক্ষ টাকা।

অপরদিকে একই সময় চোরের দল ওই ব্যবসা প্রতিষ্ঠানের পাশে মুদি দোকানের সাটারের তালা কেটে নিতাই কুন্ডুর এসবি ট্রের্ডাস নামে মুদি দোকানের মধ্যে ঢুকে ক্যাশবক্স ভেঙ্গে নগদ ১৫ হাজার টাকাসহ ৭০ থেকে ৮০ হাজার টাকা মূল্যের কয়েক কার্টন বিভিন্ন ব্রান্ডের সিগারেট চুরি করে নিয়ে গেছে বলে মালিক নিতাই কুন্ডু জানায়।

সংবাদ পেয়ে আজ সকালে আমতলী থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ধারণা করা হচ্ছে সংবদ্ধ চোরের দল গাড়ীযোগে ওই দুই দোকানে চুরির ঘটনা ঘটিয়ে চলে গেছে।

এ বিষয়ে আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম মিজানুর রহমান মুঠোফোনে বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছিলাম। অভিযোগ পেয়েছি, বিষয়টি আমরা তদন্ত করে দেখছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চুরি


আরও
আরও পড়ুন