Inqilab Logo

শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৭ মাঘ ১৪২৮, ১৭ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

নীলফামারীতে ট্রেনে কাটা পড়ে একই পরিবারের ৩ শিশুসহ ৪জন নিহত

নীলফামারী সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ ডিসেম্বর, ২০২১, ৪:১৩ পিএম | আপডেট : ৪:১৫ পিএম, ৮ ডিসেম্বর, ২০২১

নীলফামারী- সৈয়দপুর রেলপথের বউ বাজার নামকস্থানে ট্রেনে কাটা পড়ে একই পরিবারে তিন শিশুসহ চারজন নিহত হয়েছে।ঘটনাটি ঘটেছে বুধবার সকাল আটটার দিকে।
নিহতরা হলেন সদর উপজেলার কুন্দুপুকুর ইউনিয়নের বউ বাজার মনসাপাড়া গ্রামের রিক্সাচালক রেজওয়ান আলীর তিন সন্তান রিমা আক্তার (১২), লিমা আক্তার (৮) ও ছোট ছেলে মমিনুর (৩) এবং একই গ্রামের প্রতিবেশী মৃত আনোয়ার হোসেনের ছেলে শামিম হোসেন (৩০)। ঘটনাস্থলে রিমা ও লিমা মারা গেলেও হাসপাতালে নেয়ার পথে মমিনুর ও শামিম মারা যায়।
স্থানীয়রা জানায় বাড়ীর পাশে রেল লাইনের উপর বসে নিহত তিন শিশু খেলা করছিল। এসময় চিলাহাটি থেকে ছেড়ে আসা খুলনাগামী রকেট এক্সপ্রেস ট্রেন কাছাকাছি এলেও তারা রেললাইনের উপর খেলছিল। এসময় প্রতিবেশী রেল ব্রীজের পাহাড়াদার শামিম শিশুদের বাঁচাতে গিলে সেসহ ৪জন ট্রেনে কাটা পড়ে।
এই মর্মান্তিক ঘটনার পর সৈয়দপুর-নীলফামারী রেলপথ ২ ঘন্টা বন্ধ হয়ে যায়। এসময় আটকে পড়ে নীলফামারী থেকে ছেড়ে আসা খুলনাগামী রুপসা এক্সপ্রেস ট্রেনটি।
নীলফামারী পুলিশ সুপার মোখলেছুর রহমান বিষয়টি সত্যতা নিশ্চিত করে জানান মরদেহ গুলো রেল লাইন থেকে সরিয়ে ট্রেন চলাচল স্বাভাবিক করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত

১৭ জানুয়ারি, ২০২২
১৬ জানুয়ারি, ২০২২
১৫ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ