Inqilab Logo

শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৭ মাঘ ১৪২৮, ১৭ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

লক্ষ্মীপুরে বৃদ্ধ চা দোকানীর ঝুলন্ত লাশ উদ্ধার

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ ডিসেম্বর, ২০২১, ৪:৫০ পিএম

লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার বামনীর ইউনিয়নের উত্তর বামনী গ্রামের পাঠান বাড়ী থেকে বুধবার (৮ ডিসেম্বর) সকাল ১০টার দেলোয়ার হোসেন নামের (৬০) এক বৃদ্ধ চা দোকানীর ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ । নিহত দেলোয়ার হোসেনের অন্ধ স্ত্রীসহ এক প্রবাসী ছেলে ও এক মেয়ে রয়েছে।

নিহতের বড় ভাই প্রবাস ফেরত মোঃ মুসা মিয়া (৬৮) বলেন, বুধবার ফজরের নামাজের পর পরিবারের কাছে জানতে পারেন দেলোয়ার নীজ ঘরের আড়ার সাথে গলায় গামছা পেঁচিয়ে আত্মহত্যা করে। তা স্ত্রী ও সন্তানরা কেউ ছিলো না। তার পা মাটি স্পর্শ ছিলো। তাছাড়া সে গ্রামের কয়েকজন ও বিভিন্ন এনজিওর কাছ থেকে ৫ লক্ষ টাকা রিন নিয়ে ছেলেকে বিদেশ পাঠায় ও নীজে চা দোকান দিয়েছেন। পাওনাদারদের চাপে হয়তো আত্মহত্যা করতে পারে বলে আমার ধারনা। গ্রামের কারো সাথে কোন ঝগড়া বা মনোমালিন্য ছিলোনা। এমনিতেই দেরোয়ার একজন কর্কট ও বদমেজাজি লোক ছিলো। বুধবারসকাল ১০টার দিকে থানার পুলিশ এসে মরদেহ থানায় নিয়ে যায়।

রায়পুর থানার এসআই জাহাঙ্গির বলেন, বৃদ্ধ চা দোকানদার দেরোয়ার হোসেনের মরদেহ বুধবার সকাল ১০টার সময় উদ্ধার করে থানায় আনা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ লক্ষ্মীপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর, তার মৃত্যুর প্রকৃত কারণ জানা সম্ভব হবে। এঘটনায় নিহতের একমাত্র মেয়ে পলি আক্তার বাদি হয়ে ইউডি মামলা করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ