Inqilab Logo

বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৫ মাঘ ১৪২৮, ১৫ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

ট্রাক চাপায় নোবিপ্রবি’র শিক্ষার্থীর মৃত্যু, চালক গ্রেফতার

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ৮ ডিসেম্বর, ২০২১, ৪:৫৮ পিএম

নোয়াখালী পৌরসভার সোনাপুর-প্রযুক্তি বিশ^বিদ্যালয় সড়কে ট্রাক চাপায় নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) শিক্ষার্থী অজয় মজুমদার (২২) নিহতের ঘটনায় অভিযুক্ত চালককে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।


গ্রেফতারকৃত মো.মামুন হোসেন (৫০) সে চুয়াডাঙ্গা জেলার চুয়াডাঙ্গা পৌরসভার ৭নম্বর ওয়ার্ডের সাতগাড়ী এলাকার রিপলো ড্রাইভার বাড়ির মৃত জাবেদ আলীর ছেলে।

বুধবার বেগমগঞ্জ উপজেলার সেতু ভাঙ্গা এলাকা থেকে তাকে গ্রেফতার করে ডিবি পুলিশ।

এর আগে দুপুর সাড়ে ৩ টার দিকে সহপাঠীর মৃত্যুর ঘটনায় সোনাপুর জিরো পয়েন্টে বিক্ষোভ করে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) শিক্ষার্থীরা। এ সময় তারা মর্মান্তিকভাবে সহপাঠীর মৃত্যুর প্রতিবাদ এবং জড়িতদের দ্রুত বিচার দাবি করে ‘উই ওয়ান্ট জাস্টিস’সহ বিভিন্ন স্লোগান দেয়।

নোয়াখালী পুলিশ সুপার মো.শহীদুল ইসলাম ট্রাক চালককে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেন। তিনি আরও জানান, এ ঘটনায় সড়ক আইনে মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

উল্লেখ্য, মঙ্গলবার দুপুর ১টার দিকে সোনাপুর বাস স্ট্যান্ডে বাস থেকে নামার সাথে সাথে ঘাতক ট্রাকের চাপায় নোবিপ্রবি শিক্ষার্থী অজয়ের মৃত্যু হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে মাইজদী শহরের গুডহিল হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। সে বিশ্ববিদ্যালয়ের ১৩ ব্যাচের ইনফরমেশন সাইন্স ও লাইব্রেরি ম্যানেজমেন্ট বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের ছাত্র এবং সুবর্ণচর উপজেলার চরবাটা ইউনিয়নের বাদল চন্দ্র মজুমদারের ছেলে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ