Inqilab Logo

বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৬ মাঘ ১৪২৮, ১৬ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

চুয়াডাঙ্গার নিহালপুর গ্রামের কবরস্থান থেকে যুবকের লাশ উদ্ধার

চুয়াডাঙ্গা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ ডিসেম্বর, ২০২১, ৬:০০ পিএম

চুয়াডাঙ্গা সদর উপজেলার নেহালপুর গ্রামের কবরস্থান থেকে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ বুধবার সকাল ১০ টার দিকে লাশটি উদ্ধার করা হয়। মৃত রাজু আহম্মেদ (২৮) নেহালপুর গ্রামের পশ্চিমপাড়ার দাউদ আলী ফকিরের ছেলে। সে গত মঙ্গলবার (৭ ডিসেম্বর) বিকাল থেকে নিখোঁজ ছিলো।

দর্শনা থানার অফিসার ইনচার্জ এএইচএম লুৎফুল কবির জানান, বুধবার সকালে নেহালপুর গ্রামের একজন বৃদ্ধা পার্শ্ববর্তী পুকুরে যাওয়ার সময় কবরস্থানের ভিতরের রাস্তার উপরে রাজুর মৃতদেহ পড়ে থাকতে দেখে। তিনি রাজুর বাড়িতে খবর দেয়। এরপর স্থানীয় লোকজনের মাধ্যমে খবর পেয়ে দর্শনা থানা পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে পাঠায়। লাশ উদ্ধারের সময় একটি কান শরীর থেকে বিচ্ছিন্ন অবস্থায় ছিলো। রাজুর প্যান্টের পকেটে কীটনাশকের প্যাকেট পাওয়া গেছে। তিনি আরো জানান, অধিকতর তদন্ত করে তার মৃত্যুর কারন জানা যাবে। চুয়াডাঙ্গার দামুড়হুদা ও জীবননগর সার্কেলের সহকারি পুলিশ সুপার মুন্না বিশ্বাস ঘটনাস্থল পরিদর্শন করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ