Inqilab Logo

মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৪ মাঘ ১৪২৮, ১৪ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

মিরপুরের গ্রাউন্ডসম্যানদের ধন্যবাদ দিয়ে গেলেন বাবর!

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৮ ডিসেম্বর, ২০২১, ৬:০৭ পিএম | আপডেট : ৬:০৮ পিএম, ৮ ডিসেম্বর, ২০২১
ঘুর্ণিঝড় জাওয়াদের প্রভাবে টানা কয়েকদিন বৃষ্টি হয়েছে বাংলাদেশে। সেই বৃষ্টির প্রভাব পরেছিল ঢাকা টেস্টে। যার কারণে ম্যাচটির প্রথম তিনদিন সব মিলিয়ে মাত্র ৩৯.২ ওভার খেলা হয়। ম্যাচের প্রথমদিন ৩৩ ওভার ও দ্বিতীয় দিন ৬.২ ওভার। তৃতীয় দিন একটি বলও মাঠে গড়ায়নি। তবে চতুর্থদিন সামান্য বিলম্ব ও পঞ্চমদিন পুরোদিন খেলা হয়েছে। আর এমন কঠিন বৃষ্টি হওয়ার পরও শেষ দুইদিনের জন্য মাঠ তৈরী করা ও পিচকে ভিজে যাওয়ার হাত থেকে রক্ষা করায় মিরপুর স্টেডিয়ামের গ্রাউন্ড স্টাফদের ধন্যবাদ জানিয়েছেন পাকিস্তানের অধিনায়ক বাবর আজম। ম্যাচে শেষে অধিনায়ক হিসেবে কথা বলতে এসে গ্রাউন্ডসম্যানদের প্রশংসা করেন তিনি। এ ব্যপারে বাবর বলেন, ‘গ্রাউন্ডস্টাফরা খুব সুন্দর করে পিচ তৈরী করেছে, মাঠ ঢেকে রেখেছে এবং ম্যাচের ফলাফল যেন পাওয়া যায় সেটি নিশ্চিত করেছে। আমি তাদের এমন কঠোর পরিশ্রমের প্রশংসা করছি।’
 
তাছাড়া নিজের বোলিং করা ও উইকেট পাওয়ার বিষয়টি নিয়েও কথা বলেছেন পাক অধিনায়ক। তিনি জানিয়েছেন পিচ দেখে মনে হয়েছে তার এখানে বোলিং করা উচিত।
 
‘সত্যিই আমি বোলিং করার বিষয়টি উপভোগ করেছি। আমার মনে হয়েছে এখানে আমার বল করা উচিত। বল করেছি এবং উইকেট পেয়েছি’ বলেন বাবর।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ