Inqilab Logo

রোববার, ২৩ জানুয়ারী ২০২২, ০৯ মাঘ ১৪২৮, ১৯ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

শীতে ত্বকের প্রাকৃতিক সৌন্দর্য বজায় রাখতে প্যারাসুট স্কিনপিওর-এর বিশেষ ক্যাম্পেইন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ ডিসেম্বর, ২০২১, ৬:৩০ পিএম

দেশজুড়ে শুরু হয়ে গেলো প্যারাসুট স্কিনপিওর স্কিনকেয়ার ক্যাম্পেইন ও ফটো কম্পিটিশন। #BeNaturalBeYou হ্যাশট্যাগ-এর আলোকে এবারের ক্যাম্পেইনের উদ্দেশ্য হলো শীতের শুষ্কতায় ত্বকের আর্দ্রতা বজায় রাখতে সচেতনতা বৃদ্ধি করা। এই ক্যাম্পেইনের সহযোগী হিসেবে রয়েছেন ইনফ্লুয়েন্সার রাবা খান এবং হাবিবা আক্তার সুরভী।

শীতকালে কম বেশি সবারই ত্বক শুষ্ক, রুক্ষ হয়ে যায় এবং ত্বকের উজ্জ্বলতা কমে যায়। ক্যাম্পেইনের ভিডিওগুলোতে রাবা এবং সুরভী জানান, ঠাণ্ডা ঋতু তাদের পছন্দ হলেও এসময় হওয়া ত্বকের সমস্যা নিয়ে তারা সবসময় চিন্তিত থাকেন। আর এজন্যেই তারা সবাইকে প্যারাসুট স্কিনপিওর স্কিনকেয়ার রেঞ্জ-এর পণ্যগুলো ব্যবহারের পরামর্শ দেন। ময়েশ্চারাইজিং স্প্যানিশ অলিভ, নারিশিং কোকো লিপিড এবং রিফ্রেশিং কোকোনাট মিল্ক এর পুষ্টিগুণে সমৃদ্ধ প্যারাসুট স্কিনপিওর স্কিনকেয়ার রেঞ্জ শীতের তীব্রতায় ত্বককে আর্দ্রতা ধরে রাখতে একসাথে কাজ করে। এই স্কিনকেয়ার রেঞ্জ-এ রয়েছে ন্যাচারাল ময়েশ্চার লোশন, পেট্রোলিয়াম জেলি এবং অলিভ অয়েল যা ত্বককে দিবে হেলদি গ্লো এবং ন্যাচারাল বিউটি।

#BeNaturalBeYou ক্যাম্পেইন-এর অংশ হিসেবে ইনফ্লুয়েন্সার রাবা খান এবং হাবিবা আক্তার সুরভী ব্যবহারকারীদের প্যারাসুট স্কিনপিওর স্কিনকেয়ার রেঞ্জ-এর পণ্যগুলোর অভিজ্ঞতা শেয়ার করার জন্য আহ্বান জানান। এই ক্যাম্পেইনে অংশগ্রহণের জন্য, ব্যবহারকারীদের তাদের প্রিয় প্যারাসুট স্কিনপিউর পণ্যের সাথে একটি ন্যাচারাল ছবি পোস্ট ও এই পণ্য ব্যবহারের অভিজ্ঞতা শেয়ার করতে হবে। সেইসাথে জানাতে হবে সেই পণ্যটি কীভাবে তাদের ন্যাচারাল সৌন্দর্যকে অক্ষুন্ন রেখেছে। অংশগ্রহণকারীদের অবশ্যই প্যারাসুট স্কিনপিওর-এর ফেসবুক ও ইনস্টাগ্রাম পেইজ লাইক এবং শেয়ার দিতে হবে। সেইসাথে তাদের ফটো ক্যাপশনে #ParachuteSkinPure আর #BeNaturalBeYou এই দুটি হ্যাশট্যাগ যোগ করতে হবে। সর্বোচ্চ সংখ্যক সাড়া পাওয়া পোস্টদাতা পেতে পারেন প্যারাসুট স্কিনপিওর-এর পক্ষ থেকে আকর্ষণীয় গিফট হ্যাম্পার জেতার সুযোগ।

স্কিনকেয়ার রেঞ্জ সম্পর্কে লাইফস্টাইল ভ্লগার ও ইনফ্লুয়েন্সার রাবা খান বলেন, “আমি সম্প্রতি প্যারাসুট স্কিনপিওর-এর ন্যাচারাল ময়েশ্চার লোশন ব্যবহার শুরু করেছি এবং এর ফলাফলে আমি অনেক সন্তুষ্ট। প্রতিদিন সকালে বাইরে যাওয়ার আগে আমি এই লোশন মাখি। তিনি আরও বলেন, “আমার এই স্কিনকেয়ার রেঞ্জ-এর পেট্রোলিয়াম জেলি এবং অলিভ অয়েলও খুব ভালো লাগে কারণ এগুলো ব্যবহারে আমার স্কিন পায় ন্যাচারাল গ্লো। একারণে আমার মেকআপ করারও প্রয়োজন পড়েনা।”

লাইফস্টাইল ইনফ্লুয়েন্সার ও ফ্যাশন ভ্লগার হাবিবা আক্তার সুরভী বলেন, “প্যারাসুট স্কিনপিওর আমার ত্বক এবং ঠোঁটের ময়েশ্চার ধরে রাখতে ভীষণ সাহায্য করে। আর তাই আমার দৈনন্দিন বিউটি রুটিনে এই পণ্যটি থাকে। তিনি আরও বলেন, “#BeNaturalBeYou-এর অংশ হতে পেরে এবং প্যারাসুট স্কিনপিওর-এর সাথে থেকে সকলকে ত্বকের ন্যাচারাল বিউটি সম্পর্কে সচেতন করতে পেরে আমি অত্যন্ত আনন্দিত।”



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ